চাঁদপুর। মঙ্গলবার ২১ মার্চ ২০১৭। ৭ চৈত্র ১৪২৩। ২১ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ ভোরে অ্যাডঃ এ.বি.এম. মোনাওয়ার উল্লা মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৫। ‘তোমরা কি কামতৃপ্তির জন্য নারীকে ছাড়িয়ে পুরুষে উপগত হইবে? তোমরা তো এক অজ্ঞ সম্প্রদায়।’ 


৫৬। উত্তরে তাহার সম্প্রদায় শুধু বলিল, ‘লূত-পরিবারকে তোমাদের জনপদ হইতে বহিস্কৃত কর, ইহারা তো এমন লোক যাহারা পবিত্র সাজিতে চাহে।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কলমকে হৃদয়ের জিহ্বা বলা যায়।     -কারভেনটেস।

যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।   


বাল্য বিয়ের হাত থেকে রক্ষা পেল মনতলা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থী
প্রবীর চক্রবর্তী
২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জে ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিয়ের হাত থেকে রক্ষা পেল মনতলা আঃ হামিদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী খাদিজা আক্তার মিশু (১৬)। সোমবার দুপুরে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের মানুরী গ্রামে এই বাল্য বিয়ের আয়োজন করে ওই ছাত্রীর পরিবার।

জানা গেছে, খাদিজার বাবা মোস্তফা কামাল তার মনতলা আঃ হামিদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী খাদিজা আক্তার মিশুর বিয়ের দিন ধার্য্য করে সোমবার। বাল্য বিয়ের সংবাদ পেয়ে ইউএনও ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী থানা পুলিশের সহায়তায় খাদিজা ও তার মা বাবাকে উপজেলায় নিয়ে আসেন। পরে বাল্য বিয়ের কুফল এবং আইনের বাধ্যবাধকতা জানালে তারা বাল্য বিয়ে দিবে না বলে মুচলেকা দেয়। তিনি জানান, প্রতিমাসে মিশুর বাবা এসে রিপোর্ট করবেন। একই সাথে কেউ কোন ধরনের ডিস্টার্ব করে কিনা সে বিষয়ে খোঁজ খবর জানানোর নিদের্শনা দেয়া হয়।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৩৫৭৪৮
পুরোন সংখ্যা