চাঁদপুর। মঙ্গলবার ২১ মার্চ ২০১৭। ৭ চৈত্র ১৪২৩। ২১ জমাদিউস সানি ১৪৩৮
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৫। ‘তোমরা কি কামতৃপ্তির জন্য নারীকে ছাড়িয়ে পুরুষে উপগত হইবে? তোমরা তো এক অজ্ঞ সম্প্রদায়।’ 


৫৬। উত্তরে তাহার সম্প্রদায় শুধু বলিল, ‘লূত-পরিবারকে তোমাদের জনপদ হইতে বহিস্কৃত কর, ইহারা তো এমন লোক যাহারা পবিত্র সাজিতে চাহে।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কলমকে হৃদয়ের জিহ্বা বলা যায়।     -কারভেনটেস।

যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।   


ফটো গ্যালারি
শাহরাস্তিতে ফেন্সিডিলসহ আটক ২
মোঃ আবুল কালাম
২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তিতে ১৩ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ। গত রোববার রাত সাড়ে ৩টায় পৌর শহরের কাজির কামতা এলাকায় আটকের এ ঘটনা ঘটে।



থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মহিন উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রকিবুল ইসলাম, এটিএসআই সুদর্শন কুড়ি ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায়। অভিযানে কাজির কামতা মোল্লা বাড়ির আবদুর রবের পুত্র শাকিল (২২) ও নিজমেহার মজুমদার বাড়ির মৃত হাফেজ আনোয়ার হোসেন মজুমদারের পুত্র মোঃ শাহ শরিফকে (২২) ১৩ বোতল ফেন্সিডিল সহ আটক করে থানায় নিয়ে আসে। ওই সময় তাদের সহযোগী পশ্চিম উপলতা গ্রামের মজিবুল হক বেপারীর পুত্র সামছুল আলম (৪০) ও একই গ্রামের আলী আক্কাছের পুত্র তুষার (২৩) পালিয়ে যায়। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। যার নং-০৫, তাং-২০/৩/১৭ খ্রিঃ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৭০৬৭০
পুরোন সংখ্যা