চাঁদপুর। মঙ্গলবার ২১ মার্চ ২০১৭। ৭ চৈত্র ১৪২৩। ২১ জমাদিউস সানি ১৪৩৮
ckdf

সর্বশেষ খবর :

  • ঘূর্ণিঝড় মোরা লঘু চাপে পরিনত হয়েছে।।এর প্রভাবে চাঁদপুরে ঘুরিঘুরি বুষ্টি ||  এখনও পর্যন্ত ঘূর্ণিঝড় মোড়া চাঁদপুরে আঘাত হাননি।। ঘুরিঘুরি বৃষ্টিরও ধমকা হাওয়া বইছে ||  এখনও পর্যন্ত ঘূর্ণিঝড় মোড়া চাঁদপুরে আঘাত হাননি।। ঘুরিঘুরি বৃষ্টিরও ধমকা হাওয়া বইছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৫। ‘তোমরা কি কামতৃপ্তির জন্য নারীকে ছাড়িয়ে পুরুষে উপগত হইবে? তোমরা তো এক অজ্ঞ সম্প্রদায়।’ 


৫৬। উত্তরে তাহার সম্প্রদায় শুধু বলিল, ‘লূত-পরিবারকে তোমাদের জনপদ হইতে বহিস্কৃত কর, ইহারা তো এমন লোক যাহারা পবিত্র সাজিতে চাহে।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কলমকে হৃদয়ের জিহ্বা বলা যায়।     -কারভেনটেস।

যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।   


নৌ পুলিশের অভিযান
৪ জেলেকে অর্থদন্ড দুটি নৌকা ও জাটকা জব্দ
বাদল মজুমদার
২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাটকা রক্ষা কার্যক্রমে চাঁদপুরের মেঘনা নদীতে অভিযান চালিয়ে ২টি ইঞ্জিন চালিত কাঠের নৌকাসহ ৫ জেলেকে আটক করেছে নৌ-পুলিশ। সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪ জেলেকে ৪ হাজার টাকা করে মোট ১৬ হাজার টাকা অর্থ দন্ড করা হয়। নগদ অর্থ আদায় করে সব জেলেকে ছেড়ে দেয়া হয়। এর মধ্যে এক জেলের বয়স কম হওয়ায় তাকে আগে ছেড়ে দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবীবা মীরা।



নৌ-পুলিশ জানায়, গতকাল সোমবার সকাল ৯টায় মেঘনার মোহনা থেকে ৫ জেলেকে আটক করা হয়। তারা হলেন : হাইমচর উপজেলার দক্ষিণপাড়া বগুলা ইউনিয়নের হামজাদ মোল্লার ছেলে আল আমিন মোল্লা (২৮), আলাউদ্দিন হাওলাদারের ছেলে আলমাছ (১৯), চরভাঙা ইউনিয়নের আবুল কাশেম শেখের ছেলে আব্দুর রহিম (২৭), মৃত মুকবুল হোসেন সর্দারের ছেলে খলিল সর্দার (৫৫) ও মৃত সিরাজ সর্দারের ছেলে ইব্রাহীম (১৪)।



নৌ-পুলিশ আরো জানায়, অভিযানে ২টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা, ১০ কেজি জাটকা জব্দ করা হয়। পরে জাটকাগুলো এতিমখানায় দান করা হয়। আটক ২টি নৌকা নৌ-পুলিশের হেফাজতে রয়েছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৩০৩৯৩
পুরোন সংখ্যা