চাঁদপুর। মঙ্গলবার ২১ মার্চ ২০১৭। ৭ চৈত্র ১৪২৩। ২১ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • শুক্রবার সকালে হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক || হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৫। ‘তোমরা কি কামতৃপ্তির জন্য নারীকে ছাড়িয়ে পুরুষে উপগত হইবে? তোমরা তো এক অজ্ঞ সম্প্রদায়।’ 


৫৬। উত্তরে তাহার সম্প্রদায় শুধু বলিল, ‘লূত-পরিবারকে তোমাদের জনপদ হইতে বহিস্কৃত কর, ইহারা তো এমন লোক যাহারা পবিত্র সাজিতে চাহে।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কলমকে হৃদয়ের জিহ্বা বলা যায়।     -কারভেনটেস।

যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।   


ফটো গ্যালারি
মানুষের প্রতি ভালোবাসা না থাকলে ঈশ্বর সাধনা হয় না
ডাঃ শ্রী প্রচেতা রঞ্জন চক্রবর্তী
২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

পরম প্রেমময় যুগ পুরুষোত্তম ইস্ট আচার্য শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের কনিষ্ঠ আত্মজ পূজ্যপাদ কসমেটিক সার্জন (গোল্ড মেডালিস্ট) ডাঃ শ্রী প্রচেতা রঞ্জন চক্রবর্তী (কাজল দা) চাঁদপুর জেলা সৎ-সংঘের পুরাণবাজার নিতাইগঞ্জ (কার্তিক সাহার বাড়ির পাশে) শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের মন্দির পরিদর্শনে আসেন। গত ১৯ মার্চ সন্ধ্যায় তিনি চাঁদপুরে শুভাগমন করলে তার দর্শন লাভে শ' শ' ভক্ত মন্দির প্রাঙ্গণে ছুটে আসেন। তিনি ভক্তদের উদ্দেশ্যে বলেন, মানুষের প্রতি ভালোবাসা না থাকলে ঈশ্বর সাধনা হয় না। ঈশ্বর সাধনা করতে হলে মানুষকে ভালোবাসতে হবে। মানুষের বিপদে মানুষের পাশে থাকতে হবে। গুরুকে স্মরণ করতে হবে। যিনি সৃষ্টি করেছেন তিনিই রক্ষা করবেন। সৎ চিন্তা, সৎ কাজ যারা করে তাদের দুঃখ থাকে না। তাইতো ঠাকুর অনুকূল চন্দ্র বলেছেন, মানুষ আপন টাকা পর, যত পারিস মানুষ ধর। মানুষের মাঝেই ভগবান।

এ সময় ভক্তদের মাঝে উপস্থিত ছিলেন দেওঘর আশ্রমের পরিচালক আশীষ চ্যাটার্জী, জেলা সৎ সংঘের সভাপতি কার্তিক সাহা, সাধারণ সম্পাদক রতন চন্দ্র দাস, সহ-সম্পাদক চন্দন ঘোষ, তাপস সাহা, শ্রী কৃষ্ণ পাল, কোষাধ্যক্ষ ভোলানাথ সাহা বিকাশ, সাংগঠনিক সম্পাদক সুমন দে, সদর থানা সৎ সংঘের সভাপতি বিধু ভূষণ গাঙ্গুলী, সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন কর্মকার, সহ সম্পাদক অজিত কুড়ি, সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র দাস প্রমুখ।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৪৮০৫
পুরোন সংখ্যা