চাঁদপুর। শুক্রবার ২১ এপ্রিল ২০১৭। ৮ বৈশাখ ১৪২৪। ২৩ রজব ১৪৩৮
ckdf

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ***
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৯২। আমি আরও আদিষ্ট হইয়াছি, কুরআন তিলাওয়াত করিতে; অতএব যে ব্যক্তি সৎপথ অনুসরণ করে, সে সৎপথ অনুসুরণ করে নিজেরই কল্যাণের জন্যে। আর কেহ ভ্রান্ত পথ অবলম্বন করিলে তুমি বলিও, ‘আমি তো কেবল সতর্ককারীদের মধ্যে একজন।   


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন ভালো প্রশাসকই একজন ভালো রাজা হতে পারে।                      -মিচেল জিন। 


ধন দৌলত ফিরিয়া আসে এবং একটি শুধু কর্মই সঙ্গে থাকে।  


ফটো গ্যালারি
মানবকল্যাণে বিত্তবানদের হাত আরো প্রসারিত করা দরকার
আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী
২১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী বলেছেন, দুঃস্থ অসহায় মানুষদের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। ধর্মও এ ব্যাপারে আমাদের দায়িত্ব-কর্তব্য নির্দিষ্ট করে দিয়েছে। কিন্তু আমরা অনেকেই এসব নিয়ে ভাবি না। তবে কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠান মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। মানবকল্যাণে বিত্তবানদের হাত আরো প্রসারিত করা দরকার। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনা ভিশন-২০৪১ বাস্তবায়নের কাজ শুরু করেছেন। উন্নত দেশ গড়ার এই কর্মসূচিতে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখতে হবে।



তিনি গতকাল বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ উপজেলার মাতৈনে পিইসিইতে বৃত্তিপ্রাপ্ত ও মেধাবী ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণ, ফ্রি মেডিক্যাল ক্যাম্প এবং অসহায় দুঃস্থ মানুষদের মাঝে নগদ অর্থ সহায়তার চেক বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মাতৈন আদর্শ দাতব্য চিকিৎসা কেন্দ্র, আদর্শ পাঠাগার ও সমাজকল্যাণ সংসদ আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা মোঃ আবুল কালাম আজাদ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের পরিচালক মোঃ জহিরুল ইসলাম। আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী নূর মোহাম্মদ বশীর আহমেদ, ইউপি চেয়ারম্যান মোঃ সফিকুল ইসলাম মীর, পশ্চিম মাতৈন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাম্মৎ নাছিমা আক্তার। অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা মরহুম আবদুল আউয়াল সর্দারের রুহের মাগফিরাত কামনা করেন দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
১১৮১৩
পুরোন সংখ্যা