চাঁদপুর। শুক্রবার ২১ এপ্রিল ২০১৭। ৮ বৈশাখ ১৪২৪। ২৩ রজব ১৪৩৮
ckdf

সর্বশেষ খবর :

  • ঘূর্ণিঝড় মোরা লঘু চাপে পরিনত হয়েছে।।এর প্রভাবে চাঁদপুরে ঘুরিঘুরি বুষ্টি ||  এখনও পর্যন্ত ঘূর্ণিঝড় মোড়া চাঁদপুরে আঘাত হাননি।। ঘুরিঘুরি বৃষ্টিরও ধমকা হাওয়া বইছে ||  এখনও পর্যন্ত ঘূর্ণিঝড় মোড়া চাঁদপুরে আঘাত হাননি।। ঘুরিঘুরি বৃষ্টিরও ধমকা হাওয়া বইছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৯২। আমি আরও আদিষ্ট হইয়াছি, কুরআন তিলাওয়াত করিতে; অতএব যে ব্যক্তি সৎপথ অনুসরণ করে, সে সৎপথ অনুসুরণ করে নিজেরই কল্যাণের জন্যে। আর কেহ ভ্রান্ত পথ অবলম্বন করিলে তুমি বলিও, ‘আমি তো কেবল সতর্ককারীদের মধ্যে একজন।   


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন ভালো প্রশাসকই একজন ভালো রাজা হতে পারে।                      -মিচেল জিন। 


ধন দৌলত ফিরিয়া আসে এবং একটি শুধু কর্মই সঙ্গে থাকে।  


হাজীগঞ্জে টাইগার সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত
কামরুজ্জামান টুটুল
২১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত বৃহস্পতিবার হাজীগঞ্জে টাইগার সিমেন্টের হালখাতা ১৪২৪ বাংলা অনুষ্ঠিত হয়েছে। বাজারস্থ একটি হোটেলে টাইগার সিমেন্টের পরিবেশক (হাজীগঞ্জ-শাহরাস্তি) মেসার্স চিটাগাং স্টিলের এই হালখাতা অনুষ্ঠিত হয়।



এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাইগার সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের জেনারেল ম্যানেজার নকিবুল ইসলাম মলি্লক। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিশ্বমানের সিমেন্ট উৎপাদন ও বাজারজাত করছে টাইগার সিমেন্ট। যা সর্বাধুনিক এইচইসি প্রযুক্তি সম্পন্ন ও ৬ হাজার ২শ' পিএসআই চাপ নেবার ক্ষমতা রয়েছে। আমরা সিমেন্টের কাঁচামাল থেকে শুরু করে উৎপাদন পর্যন্ত ল্যাবরেটরী পরীক্ষা-নিরীক্ষা নিশ্চিত করে সিমেন্ট বাজারজাত করে থাকি।



টাইগার ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক মেসার্স চিটাগাং স্টিলের স্বত্বাধিকারী মোঃ জাকির হোসেনের সভাপ্রধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাইগার ব্র্যান্ড সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিজিএম ফজলে রাব্বী ওসমানী, আরএসএম মনিরুল ইসলাম, একেএসএর রিজিওনাল ম্যানেজার আনোয়ার হোসেন, টাইগার ব্র্যান্ড সিমেন্টের টেকনিক্যাল ইঞ্জিনিয়ার নাজমুল কবির কোম্পানীর ট্রান্সপোর্ট ইনচার্জ রহমত উল্যাহ প্রমুখ।



এরিয়া ম্যানেজার মীর হোসেন মজুমদারের সঞ্চালনে ও হাজীগঞ্জ রিটেলার মেসার্স রহিমা ট্রেডার্সের স্বত্বাধিকারী আহসান উল্যাহ্ মৃধার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বক্তব্য শেষে হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার মধ্যে ৭জন শ্রেষ্ঠ বিক্রেতা ও অনুষ্ঠানে অংশগ্রহণকৃত সকলকে শুভেচ্ছা উপহার তুলে দেন টাইগার ব্র্যান্ড সিমেন্টের কর্মকর্তাগণ। এ সময় এনসিসি ব্যাংকের শাখা ব্যবস্থপক আব্দুল্লাহ আল মামুন, হাজীগঞ্জের এনাম কর্পোরেশনের স্বত্বাধিকারী মোঃ এনামুল কবিরসহ হাজীগঞ্জ-শাহরাস্তির সকল রিটেলার ও টাইগার সিমেন্ট বিক্রেতাগণ উপস্থিত ছিলেন



 


আজকের পাঠকসংখ্যা
৫৩৭৫১৬
পুরোন সংখ্যা