চাঁদপুর। শুক্রবার ১৯ মে ২০১৭। ৫ জ্যৈষ্ঠ ১৪২৪। ২২ শাবান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • উচ্চ মাধ্যমিকে পাস ৬৮.৯১ শতাংশ
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। মূসা বলিল, ‘আমার ও আপনার মধ্যে এই চুক্তিই রহিল। এই দুইটি মেয়াদের কোনো একটি আমি পূর্ণ করিলে আমার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকিবে না। আমরা যে বিষয়ে কথা বলিতেছি আল্লাহ তাহার সাক্ষী।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

উৎসর্গকৃত জীবনই হচ্ছে সার্থক জীবন। -আলবার্ট আাইনস্টাইন।



ধন থাকলেই ধনী হয় না। ওই ব্যক্তিই প্রকৃত ধনী যাহার হৃদয় প্রশস্ত।


 

চাঁদপুর জেলা পরিষদের পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত
সবাই মিলে চেষ্টা করলে চাঁদপুর হবে পরিবেশবান্ধব স্বচ্ছ সুন্দর আদর্শ জেলা
আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী
স্টাফ রিপোর্টার
১৯ মে, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'ক্লিন চাঁদপুর, গ্রিন চাঁদপুর' কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর জেলা পরিষদের পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত রয়েছে। গত মঙ্গলবার জেলা পরিষদ এলাকা থেকে শুরু হওয়া এই অভিযানের প্রথম ধাপ বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হবে। পরবর্তীতে জেলার অন্যান্য স্থানেও এই অভিযান পরিচালনা করা হবে বলে জেলা পরিষদ সূত্রে জানা গেছে। প্রতিদিনই এই কাজ পরিদর্শন করছেন জেলা পরিষদ চেয়ারম্যান।



চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী বলেন, সুস্বাস্থ্য ও সুন্দর মনের জন্য আমাদের চারপাশের পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা জরুরি। জেলা পরিষদের পক্ষ থেকে তাই পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছি আমরা। সরকারি-বেসরকারি অন্যান্য প্রতিষ্ঠান, সংস্থা ও ব্যক্তিকে এই উদ্যোগে শামিল হওয়ার আহ্বান জানাই। আমরা সবাই মিলে চেষ্টা করলে চাঁদপুর হবে পরিবেশবান্ধব একটি স্বচ্ছ, সুন্দর আদর্শ জেলা। তিনি বলেন, প্রথম পর্যায়ে বাবুরহাট থেকে বাসস্ট্যান্ড এলাকা পর্যন্ত পরিচ্ছন্নতা কর্মসূচি চলবে। সরকারি শিশু পরিবার চত্বরও পরিচ্ছন্নতার আওতায় আনা হয়েছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৬০৮৭৮
পুরোন সংখ্যা