চাঁদপুর। শুক্রবার ১৯ মে ২০১৭। ৫ জ্যৈষ্ঠ ১৪২৪। ২২ শাবান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। মূসা বলিল, ‘আমার ও আপনার মধ্যে এই চুক্তিই রহিল। এই দুইটি মেয়াদের কোনো একটি আমি পূর্ণ করিলে আমার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকিবে না। আমরা যে বিষয়ে কথা বলিতেছি আল্লাহ তাহার সাক্ষী।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

উৎসর্গকৃত জীবনই হচ্ছে সার্থক জীবন। -আলবার্ট আাইনস্টাইন।



ধন থাকলেই ধনী হয় না। ওই ব্যক্তিই প্রকৃত ধনী যাহার হৃদয় প্রশস্ত।


 

ফটো গ্যালারি
হাজীগঞ্জ পৌর কাউন্সিলর ভুট্টো ফেন্সিডিলের চালানসহ আটক
কামরুজ্জামান টুটুল
১৯ মে, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ পৌরসভার কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টোসহ ২জনকে ৬০ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে হাজীগঞ্জ বাজারস্থ তার নিজ বাসা থেকে আটক করা হয়। যুবদল নেতা খোরশেদ আলম ভুট্টো হাজীগঞ্জ পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর। সে ঐ ওয়ার্ডের মনিনাগ গ্রামের আবু তাহেরের ছেলে। একই অভিযানে অপর আটক শাহীন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের নুরুল হকের ছেলে শাহীন।



হাজীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, যুবদল নেতা ও পৌর কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টো দীর্ঘদিন ধরে মাদকসেবন ও বিক্রয় করে আসছে। ইতিপূর্বে সে মাদকসহ আটক হয়ে জামিনে আসে আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ বাজারের কাপড়িয়া পট্টি এলাকায় ভূট্টোর বাসায় অভিযান চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিলসহ ভূট্টো ও শাহীনকে আটক করা হয়।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম ফেন্সিডিলসহ পৌর কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টোকে আটকের বিষয়টি চাঁদপুর কণ্ঠকে নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মাদক আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৩০৬৭০
পুরোন সংখ্যা