চাঁদপুর। শুক্রবার ১৯ মে ২০১৭। ৫ জ্যৈষ্ঠ ১৪২৪। ২২ শাবান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। মূসা বলিল, ‘আমার ও আপনার মধ্যে এই চুক্তিই রহিল। এই দুইটি মেয়াদের কোনো একটি আমি পূর্ণ করিলে আমার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকিবে না। আমরা যে বিষয়ে কথা বলিতেছি আল্লাহ তাহার সাক্ষী।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

উৎসর্গকৃত জীবনই হচ্ছে সার্থক জীবন। -আলবার্ট আাইনস্টাইন।



ধন থাকলেই ধনী হয় না। ওই ব্যক্তিই প্রকৃত ধনী যাহার হৃদয় প্রশস্ত।


 

রমজানের পবিত্রতা রক্ষা ও মাদকবিরোধী সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ
আমরা চাই আর একজনও যেন মাদকাসক্ত না হয়
মাহবুব আলম লাভলু
১৯ মে, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের সকল ইমামের উদ্যোগে গত বৃহস্পতিবার বিকেলে চারকালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে রমজানের পবিত্রতা রক্ষা ও মাদক বিরোধী প্রচারণামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফরাজীকান্দি ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশের সভাপতিত্বে ও মাওলানা কামরুল হাসানের সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।



প্রধান অতিথি বলেন, পবিত্র মাসে সকল প্রকার অশ্লীলতা, অনাচার ও মাদকমুক্ত পরিবেশ গড়ার লক্ষ্যে জনগণকে সচেতন করতে হবে এবং তাকওয়া তথা খোদাভীতি ও জবাবদিহিতার জীবন গঠন করতে হবে।



তিনি মাহে রমজানের পবিত্রতা রক্ষা করার আহ্বান জানিয়ে বলেন, ৯২ শতাংশ মুসলমানের দেশ বাংলাদেশ। হোটেল রেস্তোরাঁর মালিকরা দিনের বেলায় রেস্তোরাঁ খোলা রাখবেন না। তিনি বলেন, আমরা চাই আর একজনও যেন মাদকাসক্ত না হয়। বিশেষ করে তরুণ-তরুণীদের দিকে আমাদের দৃঢ় লক্ষ্য রাখতে হবে। কেননা দীর্ঘ এক সংগ্রামের ঐতিহ্যের ধারক-বাহক এদেশের তরুণ ও যুবসমাজ। তাই দেশের গণমানুষের হৃদয়পটে তরুণরা দখল করে আছে এক বিরাট জায়গা। জাতি আত্মবিশ্বাস নিয়ে অনেক আশায় আছে, তারা জাতিকে ভবিষ্যতে অনেক কিছু দিবে। অথচ সেই তরুণ-তরুণীরা আজ মাদকাসক্তির ফলে তাদের ভবিষ্যৎ গন্তব্যে পৌঁছানোর আগেই বিভিন্ন ক্ষতির সম্মুখীন হচ্ছে। তাই শিক্ষার্থীদের মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে হবে।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার রাজন কুমার দাস, থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার, প্রধান আলোচক আহম্মদ উল্লাহ, ফরাজীকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি গাজী ইলিয়াছুর রহমান। আরো বক্তব্য রাখেন ইয়াছিন মোল্লা, আঃ শুকুর মোল্লা, মানছুর আহমেদ, রমিজ উদ্দিন শিশির, নান্নু গাজী, সফিকুল ইসলাম, ইসমাইল হোসেন সিরাজী।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩২৬৮৩৪
পুরোন সংখ্যা