চাঁদপুর। শুক্রবার ১৯ মে ২০১৭। ৫ জ্যৈষ্ঠ ১৪২৪। ২২ শাবান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • উচ্চ মাধ্যমিকে পাস ৬৮.৯১ শতাংশ
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। মূসা বলিল, ‘আমার ও আপনার মধ্যে এই চুক্তিই রহিল। এই দুইটি মেয়াদের কোনো একটি আমি পূর্ণ করিলে আমার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকিবে না। আমরা যে বিষয়ে কথা বলিতেছি আল্লাহ তাহার সাক্ষী।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

উৎসর্গকৃত জীবনই হচ্ছে সার্থক জীবন। -আলবার্ট আাইনস্টাইন।



ধন থাকলেই ধনী হয় না। ওই ব্যক্তিই প্রকৃত ধনী যাহার হৃদয় প্রশস্ত।


 

বালিয়া ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা
১৯ মে, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ মে বৃহস্পতিবার বিকেলে ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয়ে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন। তিনি তাঁর বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিলো। আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে দেশে আসার কারণে দেশ আজ এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হতে যাচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর সদর আসনে পুনরায় জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। সেই লক্ষ্য নিয়ে এ ইউনিয়ন যুবলীগের প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দকে এখন থেকেই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সারাদেশে ন্যায় চাঁদপুরেও সকল ক্ষেত্রে যে উন্নয়নের নজির সৃষ্টি করেছেন তার ধারাবাহিকতার অব্যাহত রাখতে যুবলীগকে বিগত দিনের ন্যায় অগ্রণী ভূমিকা রাখতে হবে।



তিনি আরো বলেন, আমি নেতা নই, আমাকে দায়িত্ব দেয়া হয়েছে। আমাদের নেতা একজন তিনি হচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার আদর্শে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। তার যে কোন ডাকে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যুবলীগের মধ্যে কোন কোন্দল নেই। চাঁদপুর-৩ আসনের সাংসদ সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি হাতকে শক্তিশালী করতে হবে। তিনি চাঁদপুরে তার নির্বাচনী এলাকায় গত ৯ বছরে যে উন্নয়নের বিল্পব ঘটিয়েছেন স্বাধীনতা পরবর্তী আজ পর্যন্ত কোন সাংসদ তা করে দেখাতে পারেনি। আগামী ২০১৯ সালের নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই যুবলীগকে মাঠ পর্যায়ে আরো আরো ঢেলে সাজানোর কোন বিকল্প নেই।



ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মঞ্জিল খানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল আমিন হাওলাদার, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শাহিদা বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিক উল্যাহ পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম মিয়াজী, সাধারণ সম্পাদক মোঃ হান্নান মিজি, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু, মোঃ তাজুল ইসলাম মিয়াজী, সদস্য মোস্তফা মোল্লা, তোফাজ্জল হোসেন তাফু, আব্দুল খালেক শেখ, শাহাজাহান পাঠান, মোরশেদ আলম মিয়া, মফিজুল ইসলাম ঢালী, অ্যাডঃ মনির হোসেন ঢালী, শাহ্জালাল বন্দুকসী, জাহাঙ্গীর কবির কিশোর, আবুল হাসনাত নয়ন, ফারুক হোসেন বেপারী, ফরিদ আহম্মদ খান, রাসেল কাজী, রাশেল আখন্দ, শাহাজাহান মোল্লা, রফিকুল ইসলাম ঢালী।



আরো বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সফিকুর রহমান, সাবেক সহ-সভাপতি মাসুদুর রহমান সোহাগ, ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আহসান বেপারী, ২নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ মিলন, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কামাল হোসেন মিজি, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মনির হোসেন তালুকদার, ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মনির হোসেন বেপারী, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোবারক হোসেন, ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মহসিন মিজি, ৮নং ওয়ার্ড যুবলীগ নেতা আলমগীর, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মান্নান গাজী প্রমুখ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৫৯৬৩০
পুরোন সংখ্যা