চাঁদপুর। শুক্রবার ১৯ মে ২০১৭। ৫ জ্যৈষ্ঠ ১৪২৪। ২২ শাবান ১৪৩৮
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। মূসা বলিল, ‘আমার ও আপনার মধ্যে এই চুক্তিই রহিল। এই দুইটি মেয়াদের কোনো একটি আমি পূর্ণ করিলে আমার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকিবে না। আমরা যে বিষয়ে কথা বলিতেছি আল্লাহ তাহার সাক্ষী।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

উৎসর্গকৃত জীবনই হচ্ছে সার্থক জীবন। -আলবার্ট আাইনস্টাইন।



ধন থাকলেই ধনী হয় না। ওই ব্যক্তিই প্রকৃত ধনী যাহার হৃদয় প্রশস্ত।


 

ফটো গ্যালারি
গণি মডেল আদর্শ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশ
স্টাফ রিপোর্টার
১৯ মে, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর গণি মডেল আদর্শ উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ মে সকাল ১১টায় বিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোস্তাক হায়দার চৌধুরী।



বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্বাস উদ্দিনের সভাপ্রধানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ ইসমাইল হোসেন, সহকারী শিক্ষক তাজুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ জাকির হোসেন মিয়াজী, অভিভাবক শাহআলম মিয়া মাসুম, বকুল চন্দ্র দাস, নজরুল ইসলাম, কানিজ ফাতেমা, বিশ্বনাথ দাস, মোঃ খোকন ভূঁইয়া প্রমুখ।



বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্বাস উদ্দিন অভিভাবকদের সহযোগিতা কামনা করে বলেন, এ বিদ্যালয় আপনাদের, বিদ্যালয়ের সম্মান ও সুনাম বৃদ্ধিতে আপনারা অভিভাবকবৃন্দ অনেক অবদান রাখতে পারেন। আপনাদের সন্তানদের ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হলে এবং ভালো ফলাফল অর্জন করতে হলে আপনাদের সচেতন হতে হবে। সন্তানের নিয়মিত স্কুলে আসা যাওয়া, পড়ালেখার খোঁজখবর নেয়ার তদারকি করতে হবে। তিনি পবিত্র রমজান মাসে বিশেষ কোচিংয়ের ব্যবস্থার কথাও বলেন।



বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোস্তাক হায়দার চৌধুরী বলেন, বিদ্যালয়টি একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এ বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য রক্ষা শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও দায়িত্ব পালন করতে হবে। শিক্ষার মান উন্নয়নে আপনাদের ভূমিকা অপরিসীম। ভালো ফলাফলের জন্য শিক্ষকমন্ডলীসহ ম্যানেজিং কমিটি কাজ করছেন। এ বছর যেন এসএসসি পরীক্ষার ফলাফল পূর্বের চেয়ে ভালো হয় সে জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪০৪২৫
পুরোন সংখ্যা