চাঁদপুর। শনিবার ২০ মে ২০১৭। ৬ জ্যৈষ্ঠ ১৪২৪। ২৩ শাবান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৯। মূসা যখন তাহার মেয়াদ পূর্ণ করিবার পর সপরিবারে যাত্রা করিল, তখন সে তূর পর্বতের দিকে আগুন দেখতে পাইল। সে তাহার পরিজনবর্গকে বলিল, ‘তোমরা অপেক্ষা কর, আমি আগুন দেখিয়াছি, সম্ভবত আমি সেথা হইতে তোমাদের জন্য খবর আনিতে পারি অথবা একখন্ড জ্বলন্ত কাষ্ঠ আনিতে পারি যাহাতে তোমরা আগুন পোহাইতে পার।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রকৃতি বিধাতার অমূল্য দান।


-টমাস ফুলার।

যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবেনা।


ফটো গ্যালারি
জেলা ইসলামী যুব আন্দোলনের সম্মেলন
স্টাফ রিপোর্টার
২০ মে, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ইসলামী যুব আন্দোলন চাঁদপুর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । গতকাল ১৯ মে শুক্রবার বিপণীবাগ পার্টি হাউজে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ মুহাম্মদ মারুফ হোসেন।

সংগঠনের চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক খান মুহাম্মদ ইয়াসিন রাশেদ সানীর সভাপতিত্বে ও সদস্য সচিব মাওলানা আব্দুল্লাহ্ আল মামুনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মাওলানা মাকসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক(চট্টগ্রাম বিভাগ) মাওলানা মোরশেদুল আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওলামা আইন পরিষদ চাঁদপুর জেলার সভাপতি মাওলানা বেলাল হোসাইন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক শাহ্ জামাল গাজী সোহাগ, ইশা ছাত্র আন্দোলন জেলা শাখার সভাপতি মুহাম্মাদ রিয়াজুর রহমান, সাধারণ সম্পাদক মুহাম্মদ মহসিন হোসেন, সমাজসেবক মামুনুর রশীদ খান বেলাল,ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সাধারণ সম্পাদক আবুল বাসার, ইসলামী যুব আন্দোলন সদর উপজেলার আহ্বায়ক এ.কে. মোক্তার হোসাইন, চাঁদপুর সরকারি কলেজ শাখার সভাপতি এস এম মহিউদ্দিন মিয়াজী প্রমুখ ।

সম্মেলন শেষে ২০১৭ সেশনের ইসলামী যুব আন্দোলন জেলার নতুন কমিটি ঘোষণা করা হয় । এতে সভাপতি খান মুহাম্মদ ইয়াসিন রাশেদসানী, সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ্ আল মামুনের নাম ঘোষণা করে শপথ বাক্য পাঠ করান।

আজকের পাঠকসংখ্যা
২৩১৪০৬
পুরোন সংখ্যা