চাঁদপুর। শনিবার ২০ মে ২০১৭। ৬ জ্যৈষ্ঠ ১৪২৪। ২৩ শাবান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • উচ্চ মাধ্যমিকে পাস ৬৮.৯১ শতাংশ
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৯। মূসা যখন তাহার মেয়াদ পূর্ণ করিবার পর সপরিবারে যাত্রা করিল, তখন সে তূর পর্বতের দিকে আগুন দেখতে পাইল। সে তাহার পরিজনবর্গকে বলিল, ‘তোমরা অপেক্ষা কর, আমি আগুন দেখিয়াছি, সম্ভবত আমি সেথা হইতে তোমাদের জন্য খবর আনিতে পারি অথবা একখন্ড জ্বলন্ত কাষ্ঠ আনিতে পারি যাহাতে তোমরা আগুন পোহাইতে পার।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রকৃতি বিধাতার অমূল্য দান।


-টমাস ফুলার।

যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবেনা।


শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অবিশ্বাস্য দ্রুততায় উন্নতি করছে
জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী
স্টাফ রিপোর্টার
২০ মে, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ ও ভিশন-২০৪১ বাস্তবায়নে সারাদেশে উন্নয়নের মহাযজ্ঞ চলছে। সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অবিশ্বাস্য দ্রুততায় উন্নতি করছে। এভাবে চলতে থাকলে ২০৪১ সালের আগেই উন্নত বিশ্বের কাতারে স্থান করে নেবে বাংলাদেশ। কিন্তু এ উন্নতি দেখে দেশি-বিদেশি চক্রান্তকারীরা ষড়যন্ত্রে লিপ্ত। দেশকে থমকে দিতে তারা জঙ্গিবাদ ও মাদকের বিস্তার ঘটানোর পাঁয়তারা করছে। এদের রুখে দিয়ে উন্নত বাংলাদেশ আমাদের গঠন করতেই হবে। এ জন্যে সমাজের অন্যান্য পেশাজীবীদের মতোই ক্রীড়া সংগঠনগুলোকে ভূমিকা রাখতে হবে। আমার বিশ্বাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে চাঁদপুরের অঙ্গীকার ক্রীড়া চক্র বলিষ্ঠ ভূমিকা রাখবে।



আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী শুক্রবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাবে অঙ্গীকার ক্রীড়া চক্রের ২২ বছর পূর্তিও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান, দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, চতুরঙ্গের মহাসচিব হারুন আল রশীদ, শিক্ষক সমিতির নেতা শাহজাহান সিদ্দিকী। সংগঠনের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আশিষ কুমার সোম। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।



এর আগে শুক্রবার সকালে আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীর মিশন রোডস্থ অফিসে তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বিশিষ্ট শিল্পপতি জয়নাল আবেদীন মজুমদার (সিআইপি)। দুপুরে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়ন যুবলীগ সভাপতি বাহারের বিবাহোত্তর বৌভাত অনুষ্ঠানে যোগদান করেন আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।



 


আজকের পাঠকসংখ্যা
৩৫৬৩৭৬
পুরোন সংখ্যা