চাঁদপুর। সোমবার ১৯ জুন ২০১৭। ৫ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২৩ রমজান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬০। তোমাদিগকে যাহা কিছু দেওয়া হইয়াছে তাহা তো পার্থিব জীবনের ভোগ ও শোভা এবং যাহা আল্লাহর নিকট আছে তাহা উত্তম ও স্থায়ী। তোমরা কি অনুধাবন করিবে না?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


অন্ধভাবে কাউকে ভালোবেসো না তার ফল শুভ হবে না।


                -কারলাইন।

যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়। 


হাইমচর গাজীর বাজারে মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠান
শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত উপজেলা হবে হাইমচর
সুজিত রায় নন্দী
মিজানুর রহমান
১৯ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার এই সস্নোগানকে সামনে রেখে হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ জুন রোববার বিকেল ৫টায় আলগী উত্তর ইউনিয়নের গাজীর বাজারে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা ও ইফতার অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, আলেম ওলামা, শিক্ষক, রাজনৈতিক নেতা কর্মী, স্থানীয় বাজার ব্যবসায়ী ও এলাকার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এক সময়ের কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক চাঁদপুর-৩ (চাঁদপুর-হাইমচর) আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সুজিত রায় নন্দী। এ সময় তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। প্রত্যেক ধর্মেই শান্তির কথা বলা আছে। আপনারা জানেন এই হাইমচর ছিল নদী ভাঙ্গন কবলিত এলাকা। কিন্তু জননেত্রী শেখ হাসিনার সরকার সেই নদী ভাঙ্গনের ভয়াবহতা থেকে এই হাইমচরবাসীকে রক্ষায় পদক্ষেপ গ্রহণ করেছেন। তিনি বলেন, এই হাইমচর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত হাইমচর হবে। সেই লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি। দেশ যখন সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে, বিশ্বের কাছে বাংলাদেশ যখন উন্নয়নের রোল মডেল ঠিক সেই সময় একটি মহল ধর্মের অপব্যাখ্যা দিয়ে দেশে জঙ্গিবাদ সৃষ্টি করছে। তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। তাদের বিষয়ে আমাদের সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তারা কারা আপনারা একটু লক্ষ্য করলেই বুঝতে পারবেন। তারা হচ্ছে সেই ৭১ ও ৭৫-এর পরাজিত শক্তি। যারা কখনোই এদেশের স্বাধীনতায় বিশ্বাস করেনা বরং এদেশকে আবার পাকিস্তানি ভাব ধারায় নিয়ে যেতে চায়। কিন্তু জাতির পিতার এই স্বপ্নের সোনার বাংলায় তারা আর কোন দিন মাথা তুলে দাঁড়াতে পারবেনা যদি আমরা প্রত্যেকেই যার যার অবস্থান থেকে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াই। তিনি আরো বলেন, দেশের উন্ন্য়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। আর নৌকার বিজয় সুনিশ্চিত হলেই জাতির পিতার সুখি সমৃদ্ধ সোনার বাংলা গড়া সম্ভব হবে। তাই আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে এখন থেকেই কাজ করে যেতে হবে।



সাবেক ইউপি সদস্য হাজী বাবুল মিয়ার সভাপতি্বতে ও মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোঃ মাঈনউদ্দিন, মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম বাচ্চু। আরো বক্তব্য রাখেন হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ মজুমদার, আওয়ামী লীগ নেতা আমির আহম্মেদ বাচ্চু পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আমিন মাস্টার, মজিবুর রহমান মজিব কাজি, মুক্তিযোদ্ধা ওমর ফারুক মানিক পাটওয়ারী, মোঃ শহিদুল্লাহ, অ্যাডঃ আতাউর রহমান পাটওয়ারী, শিক্ষক ডাঃ জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, রুবেল, জুয়েল, দিপু মিজি, ছাত্রলীগ নেতা জিসান পাটওয়ারী, তাঁতীলীগ কেন্দ্রীয় সদস্য হোসেন মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরীফ আহম্মেদ, সুজন সরকার, মাঈনুল ইসলাম মনির বিপুল মজুমদার প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওঃ মোঃ ছিবগাতুল্লাহ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৩৯৬৩
পুরোন সংখ্যা