চাঁদপুর। সোমবার ১৯ জুন ২০১৭। ৫ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২৩ রমজান ১৪৩৮
ckdf

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬০। তোমাদিগকে যাহা কিছু দেওয়া হইয়াছে তাহা তো পার্থিব জীবনের ভোগ ও শোভা এবং যাহা আল্লাহর নিকট আছে তাহা উত্তম ও স্থায়ী। তোমরা কি অনুধাবন করিবে না?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


অন্ধভাবে কাউকে ভালোবেসো না তার ফল শুভ হবে না।


                -কারলাইন।

যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়। 


ডিবি পুলিশ কর্তৃক নির্যাতিত সাহাদাতের জামিন লাভ প্রতিকার চাইবে পরিবার
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৯ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোস্তফা কামালের দ্বারা শারীরিক নির্যাতনের শিকার সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমানে ব্যবসায়ী সাহাদাত হাওলাদার আদালত থেকে জামিন লাভ করেছেন। গতকাল রোববার চাঁদপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ কায়ছার মোশারফ ইউসুফ-এর আদালতে সাহাদাতের পক্ষে তার আইনজীবীরা জামিন আবেদন করলে আদালত তার জামিন মঞ্জুর করেন। সাহাদাত বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আদালতে সাহাদাতের জামিন আবেদনকারী আইনজীবীদের মধ্য থেকে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, সাবেক সভাপতি অ্যাডঃ আহসান হাবীব, অ্যাডঃ মনোয়ারুল ইসলাম, অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন ও অ্যাডঃ সানাউল্লাহর কাছ থেকে এ তথ্য জানা গেছে।

এদিকে সাহাদাতের উপর অন্যায়ভাবে অমানুষিক নির্যাতন করা হয়েছে উল্লেখ করে আদালতে এর প্রতিকার চাইবেন বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। উল্লেখ্য, গত ১৫ জুন বৃহস্পতিবার দিবাগত রাত প্রায় ১টার দিকে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোস্তফা কামালের নেতৃত্বে সাহাদাতকে তার বাসা থেকে ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে রাতে ডিবি'র ওসি নিজেই বেদম পিটিয়ে মারাত্মক আহত করে। পরদিন শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হলেও শনিবার আদালতের নির্দেশে তাকে চিকিৎসার জন্যে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সাহাদাত বর্তমানে এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি জানান, তার উপর বিনা অপরাধে পুলিশ যে অমানুষিক নির্যাতন চালিয়েছে এর প্রতিকার তিনি আদালতের কাছে চাইবেন।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৯২৮২৪
পুরোন সংখ্যা