চাঁদপুর। সোমবার ১৯ জুন ২০১৭। ৫ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২৩ রমজান ১৪৩৮
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬০। তোমাদিগকে যাহা কিছু দেওয়া হইয়াছে তাহা তো পার্থিব জীবনের ভোগ ও শোভা এবং যাহা আল্লাহর নিকট আছে তাহা উত্তম ও স্থায়ী। তোমরা কি অনুধাবন করিবে না?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


অন্ধভাবে কাউকে ভালোবেসো না তার ফল শুভ হবে না।


                -কারলাইন।

যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়। 


হাজীগঞ্জে মুক্তিযোদ্ধাদের ইফতার মাহফিলে জেলা কমান্ডার এমএ ওয়াদুদ
শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে মুক্তিযোদ্ধাদের অস্বিত্ব থাকবে না
হাজীগঞ্জ ব্যুরো
১৯ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল রোববার হাজীগঞ্জ উপজেলার ইউনিয়ন মুক্তিযোদ্ধাগণের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। হাজীগঞ্জ বাজারস্থ নারগিস ফুড প্যাভিলিয়ে আয়োজিত উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ।



প্রায় দুই শতাধিক মুক্তিযোদ্ধার উপস্থিতিতে প্রধান অতিথি এমএ ওয়াদুদ বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে মুক্তিযোদ্ধারা সম্মান পায়। তাই আসছে জাতীয় সংসদ নির্বাচনে সকল মুক্তিযোদ্ধা এক হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। নৌকার নির্বাচনের জোয়ার আনতে হবে। শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় না থাকলে মুক্তিযোদ্ধাদের অস্বিত্ব থাকবে না।



উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার মজিবুর রহমান মজুমদারের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি এমএ ওয়াদুদ আরো বলেন, আমি সকল মুক্তিযোদ্ধাদের। আমি কোন অংশের না। যে মুক্তিযোদ্ধা যেখানে যে প্রয়োজনে আমাকে ডাকবে আমি তার পাশে অবশ্যই দাঁড়াবো। হাজীগঞ্জের বারবার কমিটি পাল্টানো আর যাচাই বাছাই না হওয়ায় মুক্তিযোদ্ধারাই ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাই ঈদের পর নিজেদের মধ্যে ঐক্য তৈরি করে যাচাই বাছাই কার্যক্রম শেষ করতে হবে। আর এ কাজে আমার পূর্ণ সহযোগিতা থাকবে।



সাবেক কমান্ডার আঃ রব খোকন বিএসসির সভাপ্রধানে ও মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুন্নুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মক্তিযোদ্ধা হারুন অর রশিদ মুন্সী, জেলা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার ইয়াকুব মাস্টার, মৃনাল কান্তি, বিশিষ্ট মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ মুন্সী, মোবারক হোসেন রতন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ছাদেক, হাজীগঞ্জ বাজার ব্যাসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণের মধ্যে উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী, মানিক হোসেন প্রধানিয়া, সফিকুর রহমান মীর, কবির হোসেন মিয়াজী, রফিকুল ইসলাম মিলিটারী, জাকির হোসেন লিটু, অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৩৩০৩৬
পুরোন সংখ্যা