চাঁদপুর। সোমবার ১৯ জুন ২০১৭। ৫ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২৩ রমজান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬০। তোমাদিগকে যাহা কিছু দেওয়া হইয়াছে তাহা তো পার্থিব জীবনের ভোগ ও শোভা এবং যাহা আল্লাহর নিকট আছে তাহা উত্তম ও স্থায়ী। তোমরা কি অনুধাবন করিবে না?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


অন্ধভাবে কাউকে ভালোবেসো না তার ফল শুভ হবে না।


                -কারলাইন।

যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়। 


চাঁদপুর আদালতে কচুয়া বিএনপি নেতা ইঞ্জিঃ মানিকের হাজিরা
আদালত প্রতিবেদক
১৯ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালতে রাজনৈতিক মামলার হাজিরা দিয়েছেন কচুয়া উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মানিক। গতকাল ১৮ জুন রোববার দুপুরে তিনি জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ-এর আদালতে মামলায় অপর আসামীদের নিয়ে নিয়মিত হাজিরা দেন।



আদালত ও মামলার সূত্রে জানা যায়, ২০১০ সনে কচুয়া উপজেলার ব্রজলাল চন্দ্র দে'র ছেলে দিলীপ চন্দ্র দে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মানিকসহ ১১জনকে আসামী করে চাঁদপুর আদালতে লুটতরাজ, ভাংচুর, নারী কেলেঙ্কারী ও ছিনতাই মামলা দায়ের করেন। এ মামলায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আনম এহসানুল হক মিলনকেও আসামী করা হয়।



মামলার আসামী পক্ষের আইনজীবী অ্যাডঃ আব্দুল গফুর জানান, কচুয়া উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিএনপি নেতা-কর্মীদের দমন-পীড়ন করতঃ তাদের বিরুদ্ধে আদালতে বিভিন্ন প্রকার মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে আসছে। ইঞ্জিনিয়ার মানিকের বিরুদ্ধেও একইভাবে একটি সাজানো মামলা দিয়ে তাকেসহ অন্যান্য বিএনপি নেতাকে হয়রানি করা হচ্ছে। এ মামলায় আজ তিনি হাজিরা দিয়েছেন। তিনি আরো জানান, আজকে (সোমবার) মামলা চার্জের জন্য ছিলো।



এদিকে ইঞ্জিনিয়ার মানিক চাঁদপুর আদালতে হাজিরা দিতে এসেছেন শুনে কচুয়া এবং চাঁদপুরস্থ কচুয়া উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা আদালত প্রাঙ্গণে এসে জড়ো হয়। এ সময় তারা ইঞ্জিনিয়ার মানিকসহ বিএনপির সকল নেতা-কর্মীর বিরুদ্ধের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলাগুলো প্রত্যাহারের দাবি জানান।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৪৫২৯
পুরোন সংখ্যা