চাঁদপুর। সোমবার ১৭ জুলাই ২০১৭। ২ শ্রাবণ ১৪২৪। ২২ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮৬। তুমি আশা কর নাই যে, তোমার প্রতি কিতাব অবতীর্ণ হইবে। ইহা তো কেবল তোমার প্রতিপালকের অনুগ্রহ। সুতরাং তুমি কখনও কাফিরদের সহায় হইও না। ’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।


                        -ডাব্লিউ জি বেনহাম।


যাহাদের হৃদয় পবিত্র, দয়া ও সত্যে পূর্ণ, তাহারাই অমৃতলোক বেহেশতের অধিবাসী হবেন।


 

চাঁদপুর জেলা কিন্ডারগার্টেন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের বৃত্তি প্রদান ও সনদ বিতরণ
সন্তান ঘর থেকে বের হয়ে কখন কোথায় যাচ্ছে সেদিকে নজর রাখতে হবে
জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী
বাদল মজুমদার
১৭ জুলাই, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা কিন্ডারগার্টেন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আয়োজিত বৃত্তি প্রদান ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান গতকাল ১৬ জুলাই রোববার চাঁদপুর রোটারী ভবন মিলনায়তনে বিকেল ৩টায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কিন্ডারগার্টেন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি একেএম ফজলুল হক সেলিম। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী। তিনি তাঁর বক্তৃতায় বলেন, কিন্ডারগার্টেন হচ্ছে শিক্ষার প্রাথমিক স্তর। আর এ প্রাথমিক স্তরের শিশুদের গড়ে তুলতে হবে সুন্দর সুশিক্ষা দিয়ে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে কোমলমতি শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। মাদকের বিষয়ে তিনি বলেন, মাদক সমাজ ও দেশকে ধ্বংস করে দিচ্ছে। অভিভাবকদের অনুরোধ করে তিনি বলেন, আপনাদের সন্তান ঘর থেকে বের হয়ে কখন কোথায় যাচ্ছে সেদিকে নজর রাখতে হবে। সন্তানের সাথে বন্ধুসুলভ আচরণ করতে হবে। এ সন্তানই একদিন উন্নত জাতি গঠনে ভূমিকা রাখবে। আপনার সন্তান ঠিকমত বিদ্যালয়ে যায় কি না এবং বাড়িতে ফেরার পরে পিতা-মাতা ও পরিবারের সকলের সাথে কী ধরনের আচরণ করে সেদিকে নজর রাখতে হবে। আদর সোহাগ দিয়ে তাদেরকে গড়ে তুলতে হবে।



অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত। আরো বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব অধ্যাপক ফারুক আহমেদ, উপ-সচিব মোঃ সোহরাব হোসেন, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আলী মুকুল, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ, খাজুরিয়া কিন্ডারগার্টেনের অধ্যক্ষ আঃ রব, হাজীগঞ্জের অধ্যক্ষ মোঃ শাহজাহান। পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৩৫৪১০
পুরোন সংখ্যা