চাঁদপুর। সোমবার ১৭ জুলাই ২০১৭। ২ শ্রাবণ ১৪২৪। ২২ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ ভোরে অ্যাডঃ এ.বি.এম. মোনাওয়ার উল্লা মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮৬। তুমি আশা কর নাই যে, তোমার প্রতি কিতাব অবতীর্ণ হইবে। ইহা তো কেবল তোমার প্রতিপালকের অনুগ্রহ। সুতরাং তুমি কখনও কাফিরদের সহায় হইও না। ’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।


                        -ডাব্লিউ জি বেনহাম।


যাহাদের হৃদয় পবিত্র, দয়া ও সত্যে পূর্ণ, তাহারাই অমৃতলোক বেহেশতের অধিবাসী হবেন।


 

চাঁদপুরে ভিন্ন আঙ্গিকে জাতীয় পার্টি পরিচালিত হবে
জেলা জাপা আহ্বায়ক মিজানুর রহমান খান
কামরুজ্জামান টুটুল
১৭ জুলাই, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল বোরবার হাজীগঞ্জে দলীয় নেতা-কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ। হাজীগঞ্জ বাজারস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে এই সাক্ষাৎ পর্বটি অনুষ্ঠিত হয়। সাক্ষাৎ পর্বে আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মিজানুর রহমান খান। জেলার এই শীর্ষ নেতা উপস্থিত সকল নেতা-কর্মীর উদ্দেশ্যে বলেন, এখন থেকে ব্যতিক্রমভাবে জেলা জাতীয় পার্টি পরিচালনা করা হবে। ঢেলে সাজানো হবে জেলা, উপজেলা, ইউনিয়ন ও সকল ওয়ার্ড ও ইউনিটকে। আমি হজ্ব থেকে ফিরেই জেলা জাতীয় পার্টির সকল ইউনিটকে নিয়ে কাজ করবো।



পার্টিকে আরো বেশি সু-সংগঠিত ও শক্তিশালী করতে নেতৃবৃন্দের উদ্দেশ্যে মিজানুর রহমান খান বলেন, হাজীগঞ্জে জাতীয় পার্টির এই সৌজন্য সাক্ষাতের মধ্য দিয়ে কার্যক্রম নতুন উদ্দীপনায় শুরু হলো। সুতরাং নেতৃবৃন্দকে সাংগঠনিক কার্যক্রম জোরদারভাবে পরিচালনা করতে হবে।



জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও হাজীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মুক্তিযোদ্ধা রোটাঃ হারুন-অর-রশিদ মুন্সীর সভাপ্রধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন পাটওয়ারী, সদস্য সচিব শওকত আখন্দ আলমগীর, যুগ্ম আহ্বায়ক মোঃ কাইয়ুম খান, এসএম সেলিম, জেলা জাতীয় যুবসংহতির আহ্বায়ক মোঃ ফেরদৌস খান, সদস্য সচিব নিঝুম পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক মোঃ শাহআলম মিজি, জেলা যুবসংহতির যু্গ্ম আহ্বায়ক মোঃ নুরুল আলম বাবলু, সদস্য মোঃ ফরহাদ হোসেন দুলাল। বক্তব্যের পূর্বে জেলা নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান হাজীগঞ্জ উপজেলা ও পৌর জাতীয় পার্টি, যুবসংহতি ও ছাত্রসমাজ নেতৃবৃন্দ।



অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌর জাতীয় পার্টির সদস্য সচিব আলাউদ্দিন চৌধুরী, যুগ্ম আহ্বায়ক ডাঃ মোঃ আব্দুল আলিম, উপজেলা নেতা মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ হুজায়ের আলম, ৫নং সদর ইউনিয়ন সভাপতি হাছানুজ্জামান, সাধারণ সম্পাদক নাজমুল হুদা, উপজেলা ছাত্রসমাজ নেতা মোঃ মামুন চৌধুরীসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন জাতীয় পার্টি, যুবসংহতি ও ছাত্রসমাজের নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৪৮৯৫৩
পুরোন সংখ্যা