চাঁদপুর। সোমবার ১৭ জুলাই ২০১৭। ২ শ্রাবণ ১৪২৪। ২২ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮৬। তুমি আশা কর নাই যে, তোমার প্রতি কিতাব অবতীর্ণ হইবে। ইহা তো কেবল তোমার প্রতিপালকের অনুগ্রহ। সুতরাং তুমি কখনও কাফিরদের সহায় হইও না। ’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।


                        -ডাব্লিউ জি বেনহাম।


যাহাদের হৃদয় পবিত্র, দয়া ও সত্যে পূর্ণ, তাহারাই অমৃতলোক বেহেশতের অধিবাসী হবেন।


 

ফরিদগঞ্জের প্রতিটি ঘরে বিএনপির দূর্গ গড়ে তুলতে হবে
মোতাহার হোসেন পাটওয়ারী
প্রবীর চক্রবর্তী
১৭ জুলাই, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত শনিবার সকালে ফরিদগঞ্জে বিএনপির সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন পাটওয়ারী বলেছেন, বিএনপি আমার প্রাণ। প্রতিষ্ঠাকালীন থেকে যেমনি বিএনপির একজন কর্মী হিসেবে কাজ করে আসছি, ভবিষ্যতেও তেমনি কাজ করে আপনাদের সাথে নিয়ে ফরিদগঞ্জের প্রতিটি ঘরে ঘরে বিএনপির দূর্গ গড়ে তুলতে আমার জীবন উৎসর্গ করবো। শহীদ জিয়ার আদর্শে গড়া সংগঠন জাতীয়তাবাদী দলের সম্মান রক্ষার্থে এবং ধানের শীষ রক্ষার্থে আমি সর্বদা কাজ করে যাবো ইনশাআল্লাহ। তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে ক্ষমতায় আসতে হবে। তাই আপনারা এখন থেকে প্রস্তুতি শুরু করেন। ফরিদগঞ্জ বিএনপির ঘাঁটি ছিল এবং থাকবে।



এর আগে তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশক্রমে দেশব্যাপী সদস্য সংগ্রহ কার্যক্রমের অংশ হিসেবে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির এ কর্মসূচি উদ্বোধন করেন।



আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি সুরুজ পাটওয়ারী। উপজেলা বিএনপির সহ-ক্রীড়া সম্পাদক ফারুক আহম্মেদ খানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি হারুন-অর-রশিদ, পৌর বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম পাবক, উপজেলা বিএনপির সহ-সভাপতি মাহবুবুর রহমান মফু, সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহআলম মুকুল, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বাবুল, ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি হারুন-অর-রশিদ, ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি তাজুল ইসলাম খান, ১১নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শাহাদাত হোসেন টেলু, ১৫নং ইউপির সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ভঁূইয়া, ২নং বালিথুবা পূর্ব ইউপির সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন খান নয়ন, ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সফিউল্লাহ হায়দার, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আঃ মতিন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু, উপজেলা কৃষকদলের সভাপতি মাওলানা ইদ্রিস, ১৫নং রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি মশিউর রহমান মনা, ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি কাউছার আহমেদ ভূঁইয়া, ৮নং পাইকপাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সায়েদ মেম্বার প্রমুখ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৩৫৯১০
পুরোন সংখ্যা