চাঁদপুর। মঙ্গলবার ১৮ জুলাই ২০১৭। ৩ শ্রাবণ ১৪২৪। ২৩ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ ভোরে অ্যাডঃ এ.বি.এম. মোনাওয়ার উল্লা মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮৭। তোমার প্রতি আল্লাহর আয়াত অবতীর্ণ হওয়ার পর উহারা যেন তোমাকে কিছুতেই সেগুলি হইতে বিমুখ না করে। তুমি তোমার প্রতিপালকের দিকে আহ্বান কর এবং কিছুতেই মুশরিকদের অন্তর্ভুক্ত হইও না। ’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


বিয়ে করা ভালো কিন্তু প্রতিপালনে অক্ষম হলে না করাই ভালো।


                        -ডাব্লিউ জি বেনহাম।

যে ব্যক্তির স্বভাবে নম্রতা  নেই সে সর্বপ্রকার কল্যাণ হইতে বঞ্চিত।


শাহরাস্তির নরিংপুরে বাড়ির রাস্তা নিয়ে সংঘর্ষ অভিযোগ পাল্টা অভিযোগ
শাহরাস্তি ব্যুরো
১৮ জুলাই, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলার নরিংপুর গ্রামের আলী মিয়া বাড়ির রাস্তা নিয়ে দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দু'পক্ষই শাহরাস্তি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।



জানা যায়, ঐ বাড়ির মৃত আবু তাহেরে পুত্র আলমগীর হোসেন (৪২) বাড়ির লোকজনের সাথে আলাপক্রমে বাড়ির রাস্তা নির্মাণ করেন। এতে ২২ হাজার ৫শ' টাকা ব্যয় হয়। রাস্তার মেরামত খরচ সকলের ন্যায় মৃত নূর মিয়া কালুর ছেলে মোঃ কাদের আলীর (৫০) কাছে চাইতে গেলে সে টাকা দিতে অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে কাদের আলী ক্ষিপ্ত হয়ে আলমগীর হোসেনকে মারধর করে। এতে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। কাদের আলী পরবর্তীতে থানায় এসে আলমগীর হোসেনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর আলমগীর হোসেন থানায় আরেকটি অভিযোগ দায়ের করেন। থানার এসআই আবুল কালাম অভিযোগ দুটির তদন্ত করতে গত ১৬ জুলাই ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় কাদের আলী তদন্ত কর্মকর্তাকে তদন্ত কাজে সহযোগিতা না করে ঘরের দরজা বন্ধ করে রাখেন। এসআই কালাম ক্ষিপ্ত হয়ে ফিরে আসেন।



এ ব্যাপারে এলাকাবাসী জানান, কাদের আলী মামলাবাজ নামে এলাকায় পরিচিত। কোন কিছু ঘটলেই নামে বেনামে থানায় অথবা আদালতে মামলা দিয়ে সাধারণ মানুষদের হয়রানি করে থাকেন। সংঘর্ষের দিন তিনি হাতে ধারালো দা নিয়ে আলমগীর হোসেনকে আঘাত করতে আসেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে মামলার তদন্ত কর্মকর্তা জানান।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৫০৭৪৪
পুরোন সংখ্যা