চাঁদপুর। মঙ্গলবার ১৮ জুলাই ২০১৭। ৩ শ্রাবণ ১৪২৪। ২৩ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮৭। তোমার প্রতি আল্লাহর আয়াত অবতীর্ণ হওয়ার পর উহারা যেন তোমাকে কিছুতেই সেগুলি হইতে বিমুখ না করে। তুমি তোমার প্রতিপালকের দিকে আহ্বান কর এবং কিছুতেই মুশরিকদের অন্তর্ভুক্ত হইও না। ’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


বিয়ে করা ভালো কিন্তু প্রতিপালনে অক্ষম হলে না করাই ভালো।


                        -ডাব্লিউ জি বেনহাম।

যে ব্যক্তির স্বভাবে নম্রতা  নেই সে সর্বপ্রকার কল্যাণ হইতে বঞ্চিত।


ফটো গ্যালারি
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোবাইক চালকের করুণ মৃত্যু আহত হয়েছে দুই বছরের শিশু কন্যা ও স্ত্রী
মিজানুর রহমান
১৮ জুলাই, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আঃ রহিম (৩২) নামে এক অটোবাইক চালকের করুণ মৃত্যু এবং তার দুই বছরের কন্যা রোকসানা আহত হয়েছে। স্বামীর দুর্ঘটনার খবর পেয়ে বাসা থেকে বের হতে গিয়ে গেটের সাথে আঘাত লেগে স্ত্রী লাকি আক্তার (২০) গুরুতর আহত হয়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটে গতকাল ১৭ জুলাই সোমবার সকাল ৭টা চাঁদপুর শহরে পুরাণবাজার পূর্ব শ্রীরামদী গফুর মিয়াজী বাড়ির সামনে সুমনের গ্যারেজে। আহত শিশু ও তার মাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রহিমের বাড়ি টাঙ্গাইল জেলায়। রঘুনাথপুর গুচ্ছগ্রামে রশিদ মিজির মেয়ে লাকিকে বিয়ে করে গ্যারেজের পাশে জনৈক কালু মিয়ার বাড়িতে স্ত্রী ও একমাত্র শিশু কন্যাকে নিয়ে সে ভাড়া থাকতো।



খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই বাপন চক্রবর্তী সঙ্গীয় পুলিশ ফোর্স হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরবর্তীতে পরিবারের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়। নিহত রহিমের শ্যালক আক্তার মিজি জানান, তার বোন জামাই রহিম মেয়েকে সাথে নিয়ে সকালে নিজের অটোবাইক গাড়ি গ্যারেজ থেকে আনতে যায়। বাড়ির পাশেই অটো গ্যারেজ। চার্জার খোলার সময় হঠাৎ বিদ্যুৎতায়িত হয়ে পড়ে। বাবাকে ধরতে গিয়ে তার দুই বছরের শিশু কন্যাকেও বিদ্যুৎ স্পর্শ করে। পরে ফরিদ নামে এক ব্যক্তি বাবা মেয়েকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রহিমকে মৃত বলে ঘোষণা করেন। স্বামী ও শিশু কন্যার দুর্ঘটনার খবর পেয়ে লাকি আক্তার ঘর থেকে বের হবার সময় বাড়ির গ্রীল গেটের সাথে ধাক্কা খেয়ে তার মাথায় ও কপালে কেটে যায়।



এসআই বাপন জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। গ্যারেজ মালিক সুমন মিয়াজী জানায়, নিজের গাড়ি আমার গ্যারেজে ভাড়ায় রাখতো রহিম। ঘটনার সময় আমি গ্যারেজে ছিলাম না।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৬৬৪৮৩
পুরোন সংখ্যা