চাঁদপুর। রোববার ১৩ আগস্ট ২০১৭। ২৯ শ্রাবণ ১৪২৪। ১৯ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত

৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৮। স্মরণ কর লুতের কথা, সে তাহার সম্প্রদায়কে বলিয়াছিল, ‘তোমরা তো এমন অশ্লীল কর্ম করিতেছ, যাহা তোমাদের পূর্বে বিশ্বে কেহ করে নাই।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন




একটি সুন্দর মন থাকা একটি সুন্দর রাজ্যে বসবাস করার আনন্দের মতো।                     

 -জনওয়েলস।


রাসূল (সাঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


হাজীগঞ্জে বিএনপির সদস্য সংগ্রহ উদ্বোধন করলেন ইঞ্জিনিয়ার মমিনুল হক
কামরুজ্জামান টুটুল
১৩ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেছেন বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও চাঁদপুর-৫ নির্বাচনী এলাকার বিএনপির সমন্বয়ক লায়ন ইঞ্জিঃ মমিনুল হক। গতকাল শনিবার বিকেল ৩টায় মকিমাবাদে ঘরোয়া পরিবেশে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইঞ্জিঃ মমিনুল হক বলেন, হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ৩০ হাজার সদস্য ফরম বিতরণ করা হয়েছে। এই ফরম পূরণ হওয়ার পর আরো ২০ হাজার ফরম আনা হবে। বর্তমানে যাদের বয়স ১৮ হয়েছে, তাদেরকে নতুন করে সদস্য করতে হবে এবং যারা সদস্য রয়েছেন, তাদের সদস্য নবায়ন করতে হবে।



বাজারের বাহিরের নেতা-কর্মীরা হাজীগঞ্জে বিপথগ্রস্ত হলে সর্দার বাড়ির নেতা-কর্মীরা এগিয়ে আসেন উল্লেখ করে তিনি বলেন, বিএনপির রাজনীতিতে এই ৬নং ওয়ার্ডের বিশেষ ভূমিকা রয়েছে। বিশেষ করে সর্দার বাড়ির। এই বাড়ি বিএনপির ঘাঁটি। তারা অতীতে দলের জন্যে আত্মাহুতি দিয়েছে, বর্তমানেও দলের জন্যে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। সরকার দলের হামলা-মামলায় তারা নির্যাতিত। এই বাড়ির এমন কোনো বিএনপির সদস্য নেই, যাদের বিরুদ্ধে একাধিক মামলা নেই।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোল্লা মোহাম্মদ হোসেন মাহমুদ, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান রানা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বিল্লাল হোসেন বেলাল, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আবু সায়েম মিয়াজী, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি শাহাবুদ্দিন সাবু, সাধারণ সম্পাদক মারুফ খান রাসেল, উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসেন।



অনুষ্ঠানে আহ্বায়ক কমিটির আহ্বায়ক নূরুন নবী সম্রাট, যুগ্ম আহ্বায়ক আঃ কাইয়ুম, আঃ ছাত্তার, আক্তার হোসেন, ইমান হোসেন, হাছান মিয়াজী, আজিজ সর্দার, আসলাম, সামছুল আলম মনির, ৬নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক রাশেদ আলম হীরা, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন সোহেল, সাহিদুল ইসলাম শাহেদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রবিন, যু্গ্ম আহ্বায়ক মাইনুদ্দিন খান রনক, আরিফ সর্দার, সাইফুল হাছান, ইকবাল, টগর, সাগর, বোরহান, শাহেদ, বাপ্পী, জাহিদ, রুবেল, উপজেলা ছাত্রনেতা ফয়সাল হোসাইন, আলামিন বাবু, সামছুদ্দিন খানসহ বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



অনুষ্ঠান শেষে বিএনপির প্রবীণ সদস্য মোঃ মানিক সর্দর, আবুল বাসার সর্দার, মোহাম্মদ আলী সর্দার ও ফজলুল হক সর্দারের সদস্য ফরম সংগ্রহের মধ্য দিয়ে ৬নং ওয়ার্ড বিএনপির সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৭১৪২
পুরোন সংখ্যা