চাঁদপুর। রোববার ১৩ আগস্ট ২০১৭। ২৯ শ্রাবণ ১৪২৪। ১৯ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত

৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৮। স্মরণ কর লুতের কথা, সে তাহার সম্প্রদায়কে বলিয়াছিল, ‘তোমরা তো এমন অশ্লীল কর্ম করিতেছ, যাহা তোমাদের পূর্বে বিশ্বে কেহ করে নাই।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন




একটি সুন্দর মন থাকা একটি সুন্দর রাজ্যে বসবাস করার আনন্দের মতো।                     

 -জনওয়েলস।


রাসূল (সাঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


যেসব গোষ্ঠীর লোকেরা বাংলাদেশের অস্তিত্ব বিশ্বাস করে না তাদেরকে পরাজিত করতে আমরা ঐক্যবদ্ধ
ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
রাকিবুল হাসান ও মোহাম্মদ মহিউদ্দিন
১৩ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, স্বাধীনতা সংরক্ষণ, সমৃদ্ধি অর্জন, অসামপ্রদায়িক বাংলাদেশ গঠন, সামাজিক ও অর্থনৈতিক সমতা আনয়নে বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করে গেছেন। কোনো মোহ-লোভ তাঁকে আদর্শচ্যুত করতে পারেনি। বঙ্গবন্ধুকে হত্যা করে যেসব কুলাঙ্গার সম্পত্তির মালিক হয়েছে তাদের সকলের সম্পত্তি বাজেয়াপ্ত করতে হবে, যা দেখে পৃথিবীর আর কোনো জাতি এ ধরণের নির্মম হত্যাকা- ঘটাতে না পারে। আমরা স্বাধীন হয়েছি সমৃৃদ্ধি অর্জন করার জন্যে। এ দেশ হবে অসাম্প্রদায়িক দেশ। আমরা বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাতবার্ষিকীকে স্মরণ করে দেশের প্রতি আনুগত্যবোধ এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল আস্থা রেখে নিজেকে নিবেদিতপ্রাণ কর্মী হিসেবে এ সমাজে প্রতিষ্ঠিত করতে চাই। তিনি গতকাল শনিবার উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।



উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজালাল প্রধানের সঞ্চালনায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরো বলেন, এখন পর্যন্ত যেসব গোষ্ঠীর লোকেরা বাংলাদেশের অস্তিত্ব বিশ্বাস করে না, যারা পাকিস্তানপন্থী এবং বঙ্গবন্ধুর প্রতি কটুক্তি করতে দ্বিধাবোধ করে না তাদেরকে পরাজিত করার জন্য আমরা দৃঢ়ভাবে ঐক্যবদ্ধ।



তিনি আরো বলেন, কোনো ব্যক্তিবিশেষ যদি শেখ হাসিনার উন্নয়নে বাধা সৃষ্টি করতে চায় কিংবা আমাদের মধ্যে বিভেদ সৃষ্টি করে বিএনপি-জামাতকে প্রতিষ্ঠিত করতে চায়, আগে তাকে প্রতিহিত করে আমরা প্রমাণ করবো, আমরা বঙ্গবন্ধুর আদর্শ অনুযায়ী চলতে বিশ্বাসী। আমরা কারো গোষ্ঠীগত পরিচয় নয়, কারো সম্পদভিত্তিক লোভের আকর্ষণে আমাদের অবিচল পথ থেকে সরে যাব না। যারা বিশ্বাসঘাতক হিসেবে নিজেদের বা ধর্মান্ধতার গোঁড়ামি কিংবা গোষ্ঠীর স্বার্থ হাসিলের জন্য মিথ্যাচারের মাধ্যমে এ দেশের ক্ষতি করতে চেয়েছে তাদেরকে শক্ত হাতে দমন করতে হবে।



সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আকতার হোসেন সোহেল ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য রওনক আরা রত্না, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম কবীর ও অনুপ কান্তি দাস টিটু, সহ-সভাপতি আহসান হাবিব জুয়েল, দফতর সম্পাদক মাঈউদ্দিন সবুজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মানিক মজুমদার সোহাগ, অর্থ সম্পাদক আব্দুল আল মামুন, সদস্য বাবুল মিয়া ও গিয়াস উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি প্রিন্স মাহমুদ মানিক, সাধারণ সম্পাদক হাবিব মজুমদার জয় সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।



একইদিন তিনি সুন্দরী খালের উপর নবনির্মিত ব্রিজের উদ্বোধন, কেআইডিপির আওতায় গরিব নারীদের মাঝে চেক বিতরণ এবং উত্তর ডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৭৪৮১
পুরোন সংখ্যা