চাঁদপুর। রোববার ১৩ আগস্ট ২০১৭। ২৯ শ্রাবণ ১৪২৪। ১৯ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত

৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৮। স্মরণ কর লুতের কথা, সে তাহার সম্প্রদায়কে বলিয়াছিল, ‘তোমরা তো এমন অশ্লীল কর্ম করিতেছ, যাহা তোমাদের পূর্বে বিশ্বে কেহ করে নাই।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন




একটি সুন্দর মন থাকা একটি সুন্দর রাজ্যে বসবাস করার আনন্দের মতো।                     

 -জনওয়েলস।


রাসূল (সাঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


জাতীয় শোক দিবসে জেলা পরিষদের কর্মসূচি
১৩ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর জেলা পরিষদের উদ্যোগে এ প্রথমবারের মতো ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানে শীর্ষস্থানীয় প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ এবং সাংবাদিক, আইনজীবী ও চিকিৎসকসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। দিনব্যাপী এসব কর্মসূচিতে যোগদানের জন্যে জেলাবাসীকে আমন্ত্রণ জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

জেলা পরিষদ সূত্রে জানা গেছে, শোক দিবসের কর্মসূচি শুরু হবে ওইদিন সকাল ৯টায় অঙ্গীকার সংলগ্ন বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে। পরে সেখান থেকে শোক র‌্যালি শুরু হয়ে চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণে গিয়ে শেষ হবে। দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে : সকাল ১০টায় প্রেসক্লাব সংলগ্ন মাঠে বৃক্ষরোপণ কর্মসূচি, সোয়া ১০টায় চাঁদপুর প্রেসক্লাব সংলগ্ন রেডক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে স্বেচ্ছায় রক্তদান ও রক্তের গ্রুপ নির্ণয়, সকাল সাড়ে ১০টায় চাঁদপুর প্রেসক্লাব সংলগ্ন মাঠে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনীর উপর প্রামান্যচিত্র প্রদর্শন, সকাল সাড়ে ১১টায় 'জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ' শীর্ষক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল, দুপুর পৌনে ২টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তন ও সংলগ্ন মাঠে গণভোজ। এছাড়া দুপুর ২টায় বালিয়া কমিউনিটি সেন্টারে ত্রিপুরো গোষ্ঠীর ব্যবস্থাপনায় বিশেষ প্রার্থনা, সন্ধ্যা ৬টায় চাঁদপুর ব্যাপটিস্ট মিশনে বিশেষ প্রার্থনা, সন্ধ্যা সাড়ে ৭টায় শ্রী শ্রী কালীবাড়ি মন্দিরে জেলা পূজা উদ্যাপন পরিষদের ব্যবস্থাপনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।

এদিকে জাতীয় শোক দিবস উলক্ষে চাঁদপুর জেলা পরিষদের সকল স্থাপনা এবং চাঁদপুরের বিভিন্ন গুরুত্বপূর্ণ ভবন ও স্থানে উল্লেখযোগ্য সংখ্যক ব্যানার স্থাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা পরিষদের উদ্যোগে চাঁদপুরের সকল দৈনিক পত্রিকায় বিশেষ ক্রোড়পত্র প্রকাশিত হবে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৬৫১৮
পুরোন সংখ্যা