চাঁদপুর। রোববার ১৩ আগস্ট ২০১৭। ২৯ শ্রাবণ ১৪২৪। ১৯ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত

৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৮। স্মরণ কর লুতের কথা, সে তাহার সম্প্রদায়কে বলিয়াছিল, ‘তোমরা তো এমন অশ্লীল কর্ম করিতেছ, যাহা তোমাদের পূর্বে বিশ্বে কেহ করে নাই।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন




একটি সুন্দর মন থাকা একটি সুন্দর রাজ্যে বসবাস করার আনন্দের মতো।                     

 -জনওয়েলস।


রাসূল (সাঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


হাজারো মুসলি্লর অংশগ্রহণে সাদ্রা দরবার শরীফের পীর সাহেবের জানাজা ও দাফন সম্পন্ন
কামরুজ্জামান টুটুল
১৩ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে হাজার হাজার মুসলি্লর অংশগ্রহণে হাজীগঞ্জের সাদ্রা হামিদিয়া ফাযিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও ঐতিহ্যবাহী সাদ্রা দরবার শরীফের গদ্দীনশীন পীর আল্লামা মুফতি আবু যোফার মোঃ হাই সাদ্রাভী (রঃ)-এর নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার বাদ যোহর সাদ্রা দরবার শরীফ মাঠে দুই দফা জানাজা শেষে খানকা শরীফ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয় প্রখ্যাত এই আলেমে দ্বীনকে। এর আগে গত শুক্রবার নিজ এলাকার একটি মসজিদে জুমআর নামাজ শেষে মৃত্যুরকোলে ঢলে পড়েন এই পীরে কামেল।



সাদ্রা দরবার শরীফের আলা হযরত পীর সাহেব কেবলা হযরত মাওলানা ইসহাক (রঃ)-এর বড় ছেলে মরহুম মাওঃ আবু যোফার মোঃ হাই (রঃ)-এর প্রথম জানাজা পড়ান মরহুমের জামাতা মাওলানা আবদুল মান্নান। ২য় জানাজা পড়ান মরহুমের বড় ছেলে মাওলানা আরিফ চৌধুরী। জানাজায় কয়েক হাজার মুরিদান ও আশেকানের মধ্যে উপস্থিত ছিলেন ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফের পীরে কামেল মাওলানা সৈয়দ জাহান শাহ মোজাদ্দেদী আল আবেদী, চাঁদপুর-৫ নির্বাচনী এলাকার বিএনপির সমন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক, রামপুর আদর্শ আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোঃ মাঈনুদ্দিন, সাদ্রা হামিদিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু বক্কর, প্রখ্যাত ইসলামী বক্তা মাওলানা আরিফ উল্লাহ জিন্নাহসহ দেশ বরেণ্য কয়েক'শ আলেমে দ্বীন। স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন আবদুল কাদের মাস্টার, সাইফুল্লা সাইফুল মাস্টার, আবুল বাসার, মুসা কলিমউল্লাসহ এলাকার সর্বস্তরের রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ। মরহুমের জানাজা অংশগ্রহণকারী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মরহুমের পরিবারবর্গ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৬৭৫৭
পুরোন সংখ্যা