চাঁদপুর। রোববার ১৩ আগস্ট ২০১৭। ২৯ শ্রাবণ ১৪২৪। ১৯ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত

৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৮। স্মরণ কর লুতের কথা, সে তাহার সম্প্রদায়কে বলিয়াছিল, ‘তোমরা তো এমন অশ্লীল কর্ম করিতেছ, যাহা তোমাদের পূর্বে বিশ্বে কেহ করে নাই।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন




একটি সুন্দর মন থাকা একটি সুন্দর রাজ্যে বসবাস করার আনন্দের মতো।                     

 -জনওয়েলস।


রাসূল (সাঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে কুলাঙ্গাররা বাঙালি জাতির অস্তিত্ব বিলীন করে দিতে চেয়েছিলো
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
এমকে মানিক পাঠান
১৩ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও তবররুক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১২ আগস্ট শনিবার দুপুরে খাজুরিয়া বাজারস্থ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সম্মুখে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভঁূইয়া এমপি।



প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা লাভ করে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে কিছু কুলাঙ্গার বাঙালি জাতির অস্তিত্বকে বিলীন করে দিতে চেয়েছিলো। রক্তে মাংসের শেখ মুজিবকে আমরা আর কখনো দেখতে পাবো না। তবে আদর্শের মুজিবকে আমাদের মাঝ থেকে কেউ মুছে দিতে পারবে না। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্যে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা বাবার কাছ থেকে পাওয়া বঙ্গবন্ধু এভিনিউর সেই বাড়িটিও ১৬ কোটি মানুষের জন্য দান করে দিয়েছেন। এমনকি তাঁর কবরের জায়গাটুকুও রাখেন নি। তাই আসুন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।



ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস বেগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, ফারমার্স ব্যাংকের চাঁদপুর শাখার ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক, ৬নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া ও খাজুরিয়া বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত আলী বিএসসি।



অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ বিল্লাল হোসেন, যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মাহাবুব আলম সোহাগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, ঢাকা উত্তরা থানা ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম মোহন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মহসিন আলম মোহন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আজাদ হোসেন রবিন প্রমুখ।



অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ গোলাম রাব্বানী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১১নং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন বাচ্চু, উপজেলা যুবলীগের সদস্য ইসমাইল হোসেন, বুলবুল আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল বিন সালেহ বাবু, সাংগঠনিক সম্পাদক নূরনবী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আজাদ হোসেন, সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুবলীগ নেতা মীর হোসেন প্রমুখ।



অনুষ্ঠানের শুরুতে খাজুরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে গাছের চারা রোপণ করা হয়। এছাড়া আদশা গ্রামে ১শ' ৬০ জন গ্রাহকের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেন ড. মোহাম্মদ শামছুল হক ভঁূইয়া এমপি।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৭৪৩৮
পুরোন সংখ্যা