চাঁদপুর। বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০১৭। ২ ভাদ্র ১৪২৪। ২৩ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩১। যখন আমার প্রেরিত ফিরিশ্তাগণ সুসংবাদসহ ইব্রাহীমের নিকট আসিল, তাহারা বলিয়াছিল, ‘আমরা এই জনপদবাসীকে ধ্বংস করিব, ইহার অধিবাসীরা তো যালিম।  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


জীবনে শুধু একবার বিবাহ করা যায়, সে উৎসবের পুনরাবৃত্তি অসুন্দর।                     


                            -অন্নদাশঙ্কর।


 


মুসলমান ভাইয়ের সাথে ঝগড়া ফ্যাসাদ করিও না, ওয়াদা ভঙ্গ করিও না।


 

ফটো গ্যালারি
জাতীয় শোক দিবসের আলোচনা সভায় মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি
৪২ বছর পরে আজও বাঙালিরা বঙ্গবন্ধুর জন্য কাঁদে
মায়া চৌধুরীর দুটি চোখ, একটি মতলব উত্তর ও অপরটি দক্ষিণ উপজেলা : কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু
রেদওয়ান আহমেদ জাকির
১৭ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, ৪২বছর পরে আজও বাঙালিরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য কাঁদে। বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণে এমন কোনো কথা নেই, যেখানে বাংলার মানুষের কথা নেই। তিনি বলেন, খালেদা জিয়া লন্ডনে বসে বাংলাদেশের বিরুদ্ধে যড়যন্ত্র করছে। বাংলাদেশ বিশ্বের মধ্যে একটি উন্নয়নশীল দেশ। এটি সম্ভব হয়েছে শেখ হাসিনার জন্যে। এ উন্নয়নকে নস্যাৎ করার জন্যে বিএনপি-জামাত একত্রে কাজ করছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীরা যেখানে থাকুক না কেন বাংলার মাটিতে তাদের বিচার হবে ইনশাআল্লাহ। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার পরিবারের রক্ত দেশের সাথে বেঈমানি করেনি করবেও না এবং আমি ও আমার পরিবার আপনাদের সাথে বেঈমানি করি নি করবো না। গত ১৫ আগস্ট স্থানীয় কচি-কাঁচা মিলনায়তনে বেলা ১১টায় মতলব পৌর আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাতবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।



বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু বলেছেন, মায়া চৌধুরীর দুটি চোখ, একটি মতলব উত্তর ও অপরটি দক্ষিণ উপজেলা। তিনি বলেন, জাতীয় শোক দিবসে শোককে শক্তিতে রূপান্তরিত করে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এ উপজেলাবাসীর উন্নয়ন করতে মায়া চৌধুরী দিন-রাত কাজ করছেন। আর এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।



মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরু ও পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক যুধিষ্ঠির শীলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াসউদ্দিন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আহমদ মঞ্জু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার। বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন প্রধান, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, লেয়াকত আলী প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক জহির সরকার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম আলেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ শওকত আলী বাদল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অ্যাডভোকেট শাহআলম, আওয়ামী লীগ নেতা ও ২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল পাটোয়ারী, মহিলা আওয়ামী লীগ নেত্রী আসমা আক্তার অাঁখি, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য মোঃ আল আমিন ফরাজী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হোসাইন মোহাম্মদ কচি, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুন চৌধুরী বুলবুল, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর ওয়াহিদুজ্জামান মৃধা, যুবলীগ নেতা কামাল আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পিন্টু সাহা, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহির হাজরা প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও গীতা পাঠ করেন যুধিষ্ঠির শীল। আলোচনা সভার পূর্বে কোরআনখানি, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬১০১২৯
পুরোন সংখ্যা