চাঁদপুর। বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০১৭। ২ ভাদ্র ১৪২৪। ২৩ জিলকদ ১৪৩৮
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩১। যখন আমার প্রেরিত ফিরিশ্তাগণ সুসংবাদসহ ইব্রাহীমের নিকট আসিল, তাহারা বলিয়াছিল, ‘আমরা এই জনপদবাসীকে ধ্বংস করিব, ইহার অধিবাসীরা তো যালিম।  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


জীবনে শুধু একবার বিবাহ করা যায়, সে উৎসবের পুনরাবৃত্তি অসুন্দর।                     


                            -অন্নদাশঙ্কর।


 


মুসলমান ভাইয়ের সাথে ঝগড়া ফ্যাসাদ করিও না, ওয়াদা ভঙ্গ করিও না।


 

ফটো গ্যালারি
মতলব উত্তরে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শোকসভা
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিন
ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম
বাবুল মুফতী
১৭ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, বাংলাদেশ এগিয়ে চলছে এগিয়ে যাবে। দেশকে মালয়েশিয়া-সিঙ্গাপুরে রূপান্তরিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে আবারো আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তিনি আরো বলেন, মতলবের জনগণ যাতে ঢাকায় অল্প সময়ে যাতায়াত করতে পারে সেই লক্ষ্যে কালীপুর থেকে গজারিয়া পর্যন্ত নদীর উপর ৬০০ কোটি টাকা ব্যয়ে প্রায় ১ হাজার ৬০০ মিটার সেতু নির্মাণ করা হবে। সেতুটি নির্মিত হলে মতলব থেকে ১ ঘণ্টায় ঢাকা যাতায়াত করা সম্ভব হবে। তিনি বলেন, আমার পরিবার যতোদিন বেঁচে থাকবে, ততোদিন মতলবের মানুষকে সেবা করে যাবো।



বুধবার দুপুরে উপজেলার সুজাতপুর বাজারে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব সংলগ্ন সিএনজি স্ট্যান্ড প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন, ছেঙ্গারচর পৌর মেয়র রফিকুল আলম জর্জ প্রমুখ।



উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু ও সদস্য সচিব অ্যাডঃ আকতারুজ্জামানের সঞ্চালনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল নেতা, প্রতিটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দসহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কমনায় মিলাদ ও দোয়া করা হয়। এরপর উপস্থিত সকলের মাঝে তবররুক বিতরণ করা হয়েছে।



এর আগে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ কর্তৃক এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন, ছেঙ্গারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জর্জ প্রমুখ।



উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খানের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদের পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সদস্য মোছাদ্দেক হাওলাদার মামুন, তাহসিন, আমিনুল ইসলাম, ছেঙ্গারচর পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকার, সাধারণ সম্পাদক আল-ইমরান, ছেঙ্গারচর কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মনির হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মোজাম্মেল হক, ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লা সরকার লিখন প্রমুখ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৭৯১৭
পুরোন সংখ্যা