চাঁদপুর। বুধবার ২০ সেপ্টেম্বর ২০১৭। ৫ আশ্বিন ১৪২৪। ২৮ জ‌িলহজ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সরকারি কলেজের অনার্স পড়ুয়া দুই ছাত্রীসহ তিন জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। || হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬৩। যদি তুমি উহাদিগকে জিজ্ঞাসা কর, আকাশ হইতে বারি বর্ষণ করিয়া কে ভূমিকে সঞ্জীবিত করেন। উহার মৃত্যুর পর উহারা অবশ্যই বলিবে, ‘আল্লাহ’। বল, ‘সমস্ত প্রশংসা আল্লাহরই’। কিন্তু উহাদের অধিকাংশই ইহা অনুধাবন করে না। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

গৃহের শান্তি স্বর্গের শান্তির চেয়ে কম নয়।                       -গোল্ড স্মিথ।


যার মধ্যে বিনয় ও দয়া নেই সে সকল ভালো গুণাবলী হতে বঞ্চিত।


হাজীগঞ্জে কাভার্ড ভ্যান-সিএনজি স্কুটার ও তেলের লরি সংঘর্ষে শিশু নিহত আহত ৫
কামরুজ্জামান টুটুল
২০ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে কাভার্ড ভ্যান সিএনজি স্কুটার ও জ্বালানি তেলবাহী লরির ত্রিমুখী সংঘর্ষে নূহা (২) নামের ১ শিশু নিহত এবং একই পরিবারের অপর ৫ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌর এলাকার ধেররা তালুকদার বাড়ির সামনে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারকে ঘটনাস্থল থেকে এবং তেলবাহী লরিকে চাঁদপুর শহরের ওয়্যারলেস বাজার এলাকা থেকে আটক করেছে। আহত ও নিহত সকলে একই পরিবারের সদস্য হওয়ার কারণে ঐ পরিবারে চলছে শোকের মাতম। তারা সকলে সিএনজি স্কুটারের যাত্রী ছিলো। দুর্ঘটনার পর থেকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে প্রায় ১ ঘন্টা ধরে যান চলাচল বন্ধ ছিলো।



দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী কচুয়া এলাকার বাসিন্দা ও ধেররা এলাকায় সপরিবারে বসবাসকারী সফিকুল ইসলাম চাঁদপুর কণ্ঠকে বলেন, আমি জোহরের নামাজ পড়তে ঘটনাস্থলের একটু দূরে মসজিদে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। একটি তেলের লরি হাজীগঞ্জ থেকে চাঁদপুর যাওয়ার পথে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানের পেছন দিকে আঘাত করলে কাভার্ড ভ্যানটি ঘুরে গিয়ে সড়কের বিপরীতে নেমে যাওয়ার সময় সিএনজি স্কুটারটিকে চাপা দেয়। তখনই স্কুটারের যাত্রীরা হতাহত হয়। ঘটনার পর পর সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করে।



এ ঘটনার আরেক প্রত্যক্ষদর্শী উপজেলার বাকিলা বাজারের ঔষধ ব্যবসায়ী অমল ধর বলেন, আমাদের সামনে দুর্ঘটনাটি ঘটে। সাথে সাথে আমরা আমাদের বাস থেকে নেমে সবাই মিলে কুরিয়ার সার্ভিসের বড় ভ্যানটিকে ধাক্কা দিয়ে সিএনজি স্কুটারটিকে সরিয়ে দেই। এরপরেই দুমড়ে মুচড়ে যাওয়া স্কুটারের ভেতর থেকে আহত সকলকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেই।



আহতরা হলেন উপজেলার বাকিলা ইউনিয়নের বশির গাজীর ছেলে শাখাওয়াত হোসেন (২৫), মেয়ে তানিয়া আক্তার (২৩), নাতিন সানজিদা আক্তার (৮) ও নুহা আক্তার (২) এবং সিএনজি স্কুটার চালক পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের মৃত রওশন আলীর ছেলে মোঃ মিজানুর রহমান (৪০)। নুহা পরে হাসপাতালে মারা যায়। শাখাওয়াত হোসেন ছাড়া গুরুতর আহত ৪ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। আহত তানিয়া উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা প্রধানিয়া বাড়ির আবুল বাসারের স্ত্রী। স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি উপজেলার বাকিলা গাজী বাড়িতে যাওয়ার পথে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।



নিহত নুহার চাচাতো মামা মিজানুর রহমান গাজী কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মুঠোফোনে জানান, নুহাকে কুমিল্লা আনার পথেই মারা যায়। তার বড় বোন সানজিদা ও মা তানিয়াসহ সকলের অবস্থা আশঙ্কাজনক।



আহত শাখাওয়াতের বাবা বশির গাজী জানান, আমার ছেলে শাখাওয়াত আমার মেয়ে তানিয়াকে তার স্বামীর বাড়ি উপজেলার কালচোঁ ইউনিয়নের তারাপাল্লা প্রধানিয়া বাড়ি থেকে ২ নাতনি সানজিদা ও নুহাকে নিয়ে আমাদের বাড়িতে বেড়াতে আসার পথে এ দুর্ঘটনার শিকার হয়।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যান, সিএনজি স্কুটার এবং তেলের লরিকে আটক করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের কেউ এখনো অভিযোগ করেনি। এ বিষয়ে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।



 


আজকের পাঠকসংখ্যা
৫৯৭১৬৩
পুরোন সংখ্যা