চাঁদপুর। বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭। ৬ আশ্বিন ১৪২৪। ২৯ জ‌িলহজ ১৪৩৮
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ভারপ্রাপ্ত জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খোরশেদ আলম
নিজস্ব সংবাদদাতা
২১ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের ২০১৬ সালের বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা, সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে। ২০ সেপ্টেম্বর বুধবার সকালে ফরিদগঞ্জ এআর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক অনুষ্ঠানে আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ খোরশেদ আলম।



প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমানে কিন্ডারগার্টেনগুলো প্রাথমিক শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। কিন্ডারগার্টেনে যাতে মানসম্মত শিক্ষা প্রদান করা হয়, তার জন্য সরকার ইতোমধ্যে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থার মূল স্রোতের সাথে কিন্ডারগার্টেনগুলোকে একীভূত করার চেষ্টা চলছে।



উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ মকবুল আহম্মেদ বিএসসির সভাপতিত্বে ও সাংবাদিক নেতা আতাউর রহমান সোহাগের পরিচলানায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ ফরিদ উদ্দীন আহম্মেদ, ফরিদগঞ্জ এআর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি সাংবাদিক নেতা মোঃ মহিউদ্দিন ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী।



অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আবুল হাসনাত, উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল চন্দ্র ঘোষ, কোষাধ্যক্ষ মাওঃ জাকির হোসেন প্রমুখ।



উল্লেখ্য, ফরিদগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের ২০১৬ সালের বৃত্তিপ্রাপ্ত ১শ' ৩৭ জন মেধাবী শিক্ষার্থীর হাতে সংবর্ধনা, সম্মাননা ও সনদপত্র বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬৪। এই পার্থিব জীবন তো ক্রীড়া-কৌতুক ব্যতীত কিছুই নহে। পারলৌকিক জীবনই তো প্রকৃত জীবন, যদি উহারা জানিত। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


তুমি যদি মৃত্যুহীন হতে চাও তবে সে জন্যে তোমাকে সৎ কাজ করতে হবে।


                         -জিকে হল্যান্ড।

অভ্যাগত অতিথির যথাসাধ্য সম্মান করা প্রত্যেক মুসলমানের অবশ্য কর্তব্য।


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৯৯১৯
পুরোন সংখ্যা