চাঁদপুর। শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭। ২৮ আশ্বিন ১৪২৪। ২২ মহররম ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সরকারি কলেজের অনার্স পড়ুয়া দুই ছাত্রীসহ তিন জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। || হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম


৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। আল্লাহ তোমাদের জন্য তোমাদের নিজেদের মধ্যে একটি দৃষ্টান্ত পেশ করিতেছেন : তোমাদেরকে আমি যে রিযিক  দিয়াছি, তোমাদের অধিকারভুক্ত দাস-দাসিগণের কেহ কি তাহাতে অংশীদার? ফলে তোমরা কি এই ব্যাপারে সমান? তোমরা কি উহাদেরকে  সেইরূপ ভয় কর যেইরূপ তোমরা পরস্পর পরস্পরকে ভয় কর?  এইভাবেই আমি বোধশক্তিসম্পন্ন লোকদের নিকট নির্দশনাবলী বিবৃত করি।


২৯। বরং সীমালংঘনকরীরা অজ্ঞতাবশত তাহাদের খেয়াল-খুশির অনুসরণ করে, সুতরাং আল্লাহ যাহাকে পথভ্রষ্ট করিয়াছেন, কে তাহাকে সৎপথে পরিচালিত করিবে?  আর তাহাদের কোন সাহায্যকারী নাই।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রেমহীন দাম্পত্য জীবন ব্যভিচারের নামান্তর। 


           -রবীন্দ্রনাথ ঠাকুর।

যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাদেরকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


ফটো গ্যালারি
৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় ডাঃ দীপু মনি এমপি
নিজের নির্বাচনী এলাকা ও দেশের জন্যে কাজ করতে গিয়ে আমার মনে পড়ে না আমি একটানা ৭ ঘণ্টা ঘুমাতে পেরেছি
মিজানুর রহমান
১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা গতকাল ১২ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় মৈশাদী বীর প্রতীক মমিন উল্যাহ একাডেমীতে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি।



তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাকে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার জনগণ তাঁদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মন্ত্রী বানিয়েছেন। দেশের ভেতরে যেমনি আমাকে কাজ করতে হয়েছে, তেমনি বিদেশেও দেশের জন্যে কাজ করতে হয়েছে এবং এখনো করতে হয়। নিজের নির্বাচনী এলাকার উন্নয়ন নিয়ে সারাক্ষণ ভাবতে হয়। এতো ব্যস্ততার মাঝেও আমার নির্বাচনী এলাকার ৩৫টি সাংগঠনিক ইউনিট নিয়ে আমাকে কাজ করতে হয়। এর মধ্যেও আমাকে ছুটে আসতে হয় জনগণের মাঝে। আমার মনে হয় না কোনোদিন আমি একটানা ৬/৭ ঘন্টা ঘুমাতে পেরেছি। কখনো ভোর ছয়টায় বা সকাল সাতটায় একটু দেরি হলে ৯টায় বাসা থেকে এক কাপড়ে বের হয়ে আসি শুধু আমার নির্বাচনী এলাকার মানুষগুলোর জন্যে। তবে যতোই কষ্ট হোক আমাকে যারা ভালোবেসে তাদের প্রতিনিধি করেছেন, তাদের কল্যাণে আমি কাজ করে যাবো। এটি সম্ভব হচ্ছে যাদের জন্যে দিনরাত কঠোর পরিশ্রম করে কাজ করছি সেই মানুষগুলোর দোয়া এবং দলের নেতা-কর্মীদের ভালোবাসার বদৌলতে। তিনি বলেন, আল্লাহ আমাকে যে ক'দিন বাঁচিয়ে রাখবে আর আমার নির্বাচনী এলাকার জনগণ যতদিন চাইবে আমি মানুষের কল্যাণে কাজ করে যাবো, কোনো পরিশ্রমেই আমি ক্লান্ত হবো না।



তিনি আরো বলেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। এজন্যে আমাদের সকল নেতা-কর্মীকে নৌকার বিজয় সুনিশ্চিত করতে এখন থেকেই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রতিটি মানুষের ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। দলের মধ্যে কোনো বিভেদ রাখা যাবে না। দলের প্রয়োজনেই সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।



ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বোরহান বেপারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান ও সাধারণ সম্পাদক আলী আর্শ্বাদ মিয়াজী।



আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, সহ-প্রচার সম্পাদক মনির গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি লিটন সরকার, মুক্তিযোদ্ধা মোঃ সফিকুর রহমান, মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, তরুণ রাজনীতিবিদ জুয়েল ঢালী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাছির শেখ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খান, ২নং ওয়ার্ডের সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক সৈয়দ হোসেন, ৩নং ওয়ার্ডের আহ্বায়ক বজলুল গণি জিলন, যুগ্ম আহ্বায়ক মোঃ কবির খান, ৪নং ওয়ার্ডের সভাপতি মোশারফ হোসেন বেপারী, ৫নং ওয়ার্ডের সভাপতি খলিল জমাদার, সাধারণ সম্পাদক মোফাজ্জল, ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ওহাব গাজী, ৭নং ওয়ার্ডের সভাপতি আলী আকবর, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আনিছ, ৯নং ওয়ার্ডের সভাপতি ফারুক সরকার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আজাদ খান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক খান, সাধারণ সম্পাদক ইকবাল মৃধা প্রমুখ। এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৯৪৯১০
পুরোন সংখ্যা