চাঁদপুর। শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭। ২৮ আশ্বিন ১৪২৪। ২২ মহররম ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সরকারি কলেজের অনার্স পড়ুয়া দুই ছাত্রীসহ তিন জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। || হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম


৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। আল্লাহ তোমাদের জন্য তোমাদের নিজেদের মধ্যে একটি দৃষ্টান্ত পেশ করিতেছেন : তোমাদেরকে আমি যে রিযিক  দিয়াছি, তোমাদের অধিকারভুক্ত দাস-দাসিগণের কেহ কি তাহাতে অংশীদার? ফলে তোমরা কি এই ব্যাপারে সমান? তোমরা কি উহাদেরকে  সেইরূপ ভয় কর যেইরূপ তোমরা পরস্পর পরস্পরকে ভয় কর?  এইভাবেই আমি বোধশক্তিসম্পন্ন লোকদের নিকট নির্দশনাবলী বিবৃত করি।


২৯। বরং সীমালংঘনকরীরা অজ্ঞতাবশত তাহাদের খেয়াল-খুশির অনুসরণ করে, সুতরাং আল্লাহ যাহাকে পথভ্রষ্ট করিয়াছেন, কে তাহাকে সৎপথে পরিচালিত করিবে?  আর তাহাদের কোন সাহায্যকারী নাই।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রেমহীন দাম্পত্য জীবন ব্যভিচারের নামান্তর। 


           -রবীন্দ্রনাথ ঠাকুর।

যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাদেরকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


ফটো গ্যালারি
মেঘনায় নৌ পুলিশের উপর জেলেদের হামলা তিন রাউন্ড ফাঁকা গুলি
মাছ ও জালসহ নয়টি নৌকা জব্দ
এম রহমান
১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়নের গোবিন্দিয়া এলাকায় মেঘনা নদীতে অভিযানকালে চাঁদপুর নৌ পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেছে স্থানীয় কিছু অসাধু জেলে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার সময় হরিণা ফেরিঘাটের দক্ষিণে নদীর পাড়ে এ হামলার ঘটনা ঘটে। এ সময় পুলিশ হামলাকারীদের ছত্রভঙ্গ করতে তিন রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করে। পরে ওই এলাকা থেকে কারেন্ট জালে আটকানো ইলিশ মাছসহ ৯টি নৌকা জব্দ করে নৌ থানায় নিয়ে যায় পুলিশ।

নৌ পুলিশ সুপার সুব্রত কুমার হালদার জানান, সদর নৌ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাশেমের নেতৃত্বে নৌ-পুলিশের একটি দল মা ইলিশ ধরা থেকে নিবৃত করতে বৃহস্পতিবার মেঘনা নদীর হরিণা ও গোবিন্দিয়া এলাকায় টহল দিতে থাকে। তখন তারা দেখতে পান কয়েকজন জেলে জাল থেকে মাছ খুলছিলো এবং একাধিক জেলে নৌকা নিয়ে মাছ ধরতে নদীতে নামে। নৌ পুলিশ তাদের ধরার জন্যে এগিয়ে গেলে উপর থেকে জেলে এবং তাদের পরিবারের নারী-পুরুষ এমনকি শিশুরা পুলিশের বোটকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করা শুরু করে। তখন তাদেরকে নিবৃত করতে পুলিশ শর্টগানের ফাঁকা গুলি ছুড়ে। পরে হামলাকারীরা পালিয়ে গেলে নৌ পুলিশ বেশ কিছু কারেন্ট জাল ও ইলিশ মাছসহ নয়টি নৌকা জব্দ করে নিয়ে আসে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৯৫৯০৬
পুরোন সংখ্যা