চাঁদপুর। শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭। ২৮ আশ্বিন ১৪২৪। ২২ মহররম ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম


৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। আল্লাহ তোমাদের জন্য তোমাদের নিজেদের মধ্যে একটি দৃষ্টান্ত পেশ করিতেছেন : তোমাদেরকে আমি যে রিযিক  দিয়াছি, তোমাদের অধিকারভুক্ত দাস-দাসিগণের কেহ কি তাহাতে অংশীদার? ফলে তোমরা কি এই ব্যাপারে সমান? তোমরা কি উহাদেরকে  সেইরূপ ভয় কর যেইরূপ তোমরা পরস্পর পরস্পরকে ভয় কর?  এইভাবেই আমি বোধশক্তিসম্পন্ন লোকদের নিকট নির্দশনাবলী বিবৃত করি।


২৯। বরং সীমালংঘনকরীরা অজ্ঞতাবশত তাহাদের খেয়াল-খুশির অনুসরণ করে, সুতরাং আল্লাহ যাহাকে পথভ্রষ্ট করিয়াছেন, কে তাহাকে সৎপথে পরিচালিত করিবে?  আর তাহাদের কোন সাহায্যকারী নাই।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রেমহীন দাম্পত্য জীবন ব্যভিচারের নামান্তর। 


           -রবীন্দ্রনাথ ঠাকুর।

যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাদেরকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


১৭তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন ডাঃ দীপু মনি
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে শুরু হয়েছে ১৭তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গতকাল বৃহস্পতিবার বিকেলে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি।



উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, চাঁদপুরের খেলাধুলার বিরাট পরিচিতি ও খ্যাতি রয়েছে। এ খেলাধুলার জন্যে দেশের বিভিন্ন জেলা খুব সহজেই চাঁদপুরকে চিনে। এখানে নিয়মিত খেলাধুলা হওয়ার কারণে চাঁদপুরের মানুষের খেলার প্রতি অনেক আগ্রহ রয়েছে। যারা খেলার সাথে জড়িত তারা কখনই খারাপ পথে পা বাড়ায় না। যারা এ খেলাধুলার আয়োজন করেছে এবং খেলার সাথে জড়িত থাকবে তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই।



জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফুটবল উপ-কমিটির সভাপতি পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।



জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ হোসেন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ মুজিবুর রহমান ভূঁইয়া, জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক তপন চন্দসহ জেলা ক্রীড়া সংস্থার সদস্য, অংশগ্রহণকারী উপজেলা দলগুলোর কর্মকর্তাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।



 



এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে জেলার ৮টি উপজেলা। অংশগ্রহণকারী দলগুলো হলো : চাঁদপুর সদর, হাজীগঞ্জ, মতলব উত্তর, শাহরাস্তি, কচুয়া, হাইমচর, ফরিদগঞ্জ ও মতলব দক্ষিণ উপজেলা ক্রীড়া সংস্থা দল। উদ্বোধনী খেলায় চাঁদপুর সদরের কাছে ১-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে হাজীগঞ্জ উপজেলা।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৩৪৫৯৭
পুরোন সংখ্যা