চাঁদপুর। শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭। ২৮ আশ্বিন ১৪২৪। ২২ মহররম ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম


৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। আল্লাহ তোমাদের জন্য তোমাদের নিজেদের মধ্যে একটি দৃষ্টান্ত পেশ করিতেছেন : তোমাদেরকে আমি যে রিযিক  দিয়াছি, তোমাদের অধিকারভুক্ত দাস-দাসিগণের কেহ কি তাহাতে অংশীদার? ফলে তোমরা কি এই ব্যাপারে সমান? তোমরা কি উহাদেরকে  সেইরূপ ভয় কর যেইরূপ তোমরা পরস্পর পরস্পরকে ভয় কর?  এইভাবেই আমি বোধশক্তিসম্পন্ন লোকদের নিকট নির্দশনাবলী বিবৃত করি।


২৯। বরং সীমালংঘনকরীরা অজ্ঞতাবশত তাহাদের খেয়াল-খুশির অনুসরণ করে, সুতরাং আল্লাহ যাহাকে পথভ্রষ্ট করিয়াছেন, কে তাহাকে সৎপথে পরিচালিত করিবে?  আর তাহাদের কোন সাহায্যকারী নাই।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রেমহীন দাম্পত্য জীবন ব্যভিচারের নামান্তর। 


           -রবীন্দ্রনাথ ঠাকুর।

যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাদেরকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


ফটো গ্যালারি
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ডিজিটাল এক্স-রে স্থাপন
বাদল মজুমদার
১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+
২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতাল চিকিৎসা সেবায় আরো এক ধাপ এগিয়ে গেছে। এ হাসপাতালে ডিজিটাল এক্সরে স্থাপন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার এর কার্যক্রম উদ্বোধন করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। গতকাল বৃহস্পতিবার দুপুর ২ টায় হাসপাতালের ভবনের নিচতলায় স্থাপিত এই ডিজিটাল এক্সরে মেশিনের ফিতা কেটে উদ্বোধন করেন ডাঃ দীপু মনি এমপি। পরে তিনি কম্পিউটারের মাধ্যমে এক্সরে প্লেট বের করে তা দেখেন। এ সময় তিনি বলেন, অসহায় ও গরিব রোগীরা শুধুমাত্র সরকারি ফিতে অল্প টাকায় এখানে এক্সরে সেবা পাবে। 

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ প্রদীপ কুমার দত্ত, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মোঃ

 সফিকুল ইসলাম বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন নবী মাসুম, ডাঃ সালেহ আহম্মেদ, ডাঃ ওয়ালিউর রহমান মজুমদার, ডাঃ জাহাঙ্গীর কবির, ডাঃ ইদ্রিস আলী, ডাঃ হাসানুর রহমান, ডাঃ মনিরুল ইসলাম, ডাঃ মুন্তাকিম হায়দার রুমি, ডাঃ সিরাজুল মুনির ডাঃ শাহাদাত হোসেন, ডাঃ তাবেন্দা আক্তার, ডাঃ সালাউদ্দিন পাটোয়ারী, ডাঃ আঃ আজিজ মিয়া, ডাঃ বিপ্লব দাস, ডাঃ আনোয়ার হোসেন ডাঃ মাহবুব আলী মান, ডাঃ নোমান হোসেন, ডাঃ গোলাম রায়হান, ডাঃ আবু সাদাত মোঃ সায়েম, ডাঃ ফাতেমা রাফাত, ডাঃ নাজমুল আবেদীন, ডাঃ মিজানুর রহমান, ডাঃ নাছরিন পারভিন, ডাঃ মনিরুল আজিম, ডাঃ রওশাবা নাসরিন রুমু, ডাঃ শর্মিষ্টা দে, ডাঃ অনিন্দিতা ইন্দু, ডাঃ অমুল ইসলাম সুলতানা প্রমুখ। 

 

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৬৯৬৫৯
পুরোন সংখ্যা