চাঁদপুর। শুক্রবার ২০ অক্টোবর ২০১৭। ০৫ কার্তিক ১৪২৪। ২৯ মহররম ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম


৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৪৪।  যে কুফরি করে, কুফরির শাস্তি তাহারই প্রাপ্র্য; যাহারা সৎকর্ম করে তাহারা নিজেদেরই জন্য রচনা করে সুখসশ্যা।


৪৫। কারণ যাহারা ঈমান আনে ও সৎকর্ম করে আল্লাহ তাহাদেরকে নিজ অনুগ্রহে পুরস্কৃত করেন। তিনি কাফিরদেরকে পছন্দ করেন না।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


সন্দেহ করার চেয়ে বিশ্বাস করা সহজ।


                                  -ইডিমাটিন।

যে সব ব্যক্তি নিন্দুক এবং যারা অপমানকারী, তাদের সর্বনাশ, অর্থাৎ তারা কষ্টদায়ক পরিণতি প্রাপ্ত হবে।


আজ রোটারী গভর্নর প্রফেসর ড. তৈয়ব চৌধুরী চাঁদপুর আসছেন
স্টাফ রিপোর্টার
২০ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রোটারী জেলা-৩২৮২-এর গভর্নর রোটারিয়ান প্রফেসর ড. মোহাম্মদ তৈয়ব চৌধুরী এমপিএইচএফ, বি,পিএইচএস আজ শুক্রবার চাঁদপুর আসছেন। তিনি আজ সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব এবং সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত চাঁদপুর রোটারী ক্লাব পরিদর্শন করবেন। এ সময় তিনি ক্লাব দু'টির বিভিন্ন প্রকল্প পরিদর্শন এবং সমাবেশে বক্তব্য রাখবেন।



গভর্নর ড. তৈয়ব চৌধুরীর সাথে ডিস্ট্রিক্ট ফার্স্ট লেডী ফারজানা হক রূপসা, রোটারী জেলা সেক্রেটারী রোটারিয়ান মোঃ রেজাউল করিম চৌধুরী পিএইচএফ, অ্যাডিশনাল সেক্রেটারী রোটারিয়ান মোঃ আজিজুল হক এবং গভর্নরের বিশেষ এইড রোটারিয়ান মোঃ মেছকাতুল আমিন সোহেলও উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এছাড়া জেলায় প্রতিনিধিত্বকারী চাঁদপুরের রোটারিয়ানরাও গভর্নরকে সাহচর্য দেবেন।



 



চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের সভাপতি রোটারিয়ান আব্দুল বারী জমাদার মানিক জানান, আজ আমাদের ক্লাব পরিদর্শনশেষে গভর্নর বালিয়া ইউনিয়নস্থ ইচলী গুচ্ছগ্রাম (রোটারী ভিলেজে) স্যানিটেশন প্রকল্প এবং বয়স্ক শিক্ষা কেন্দ্র পরিদর্শন করবেন। শহরের নিউ মার্কেটস্থ আমাদের রোটারী সেন্টারে গভর্নরের অফিসিয়াল ক্লাব ভিজিট সম্পন্ন হবে।



চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটারিয়ান দেওয়ান আরশাদ আলী জানান, গভর্নর ড. তৈয়ব চৌধুরী আজ সন্ধ্যা ৬টায় কবি নজরুল সড়কস্থ চাঁদপুর রোটারী ভবনে অফিসিয়াল ক্লাব ভিজিট সম্পন্ন করবেন। এছাড়া শহরের জামতলা কুলিবাগান এলাকার বাসিন্দাদের জন্যে নির্মিত ৬টি পাকা টয়লেট উন্মুক্তকরণ এবং একই স্থানে বয়স্ক শিক্ষা কেন্দ্র পরিদর্শন করবেন।



রোটারী জেলা-৩২৮২-এর পদ্মা জোনের লেফটেনেন্ট গভর্নর রোটারিয়ান কাজী শাহাদাত পিএইচএফ জানান, ৪টি ক্লাবের অফিসিয়াল ভিজিট উপলক্ষে গভর্নর ড. তৈয়ব চৌধুরী চাঁদপুর আসছেন। আজ শুক্রবার গভর্নর চাঁদপুর ও চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব এবং কাল শনিবার মতলব ও হাজীগঞ্জ রোটারী ক্লাব পরিদর্শন করবেন। প্রতি বছরই রোটারী গভর্নররা তাঁর জেলার ক্লাবগুলো পরিদর্শন করেন। এ সময় তিনি ক্লাবের বিভিন্ন প্রকল্পও পরিদর্শন করেন।



গতকাল বৃহস্পতিবার গভর্নর ড. তৈয়ব চৌধুরী লক্ষ্মীপুর রোটারী ক্লাবে তাঁর অফিসিয়াল ভিজিট সম্পন্ন করেন এবং গ্রামীণ দরিদ্র নারীদের মধ্যে স্যানিটেশন সামগ্রী বিতরণ করেন।



উল্লেখ্য, গভর্নরের আগমন উপলক্ষে চাঁদপুরের প্রতিটি রোটারিয়ান ও রোটার‌্যাক্টরদের মাঝে অনেকটা উৎসবের আমেজ তৈরি হয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
৫০১১৩
পুরোন সংখ্যা