চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


ফরিদগঞ্জের ধানুয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১০
প্রবীর চক্রবর্তী
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় সিএনজি অটোরিঙ্া চালকসহ ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় একই পরিবারের শিশু-নারীসহ অন্তত ১০জন আহত হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ধানুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এরা রামগঞ্জ উপজেলা থেকে ফরিদগঞ্জের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসার পথে এ দুর্ঘটনায় পড়ে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৪ জনকে ঢাকা প্রেরণ করা হয়েছে। রাতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মরিয়ম নামে দেড় বছরের এক শিশু মারা যায়। অন্যরা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



স্থানীয় ব্যবসায়ী মানিক জমাদার বলেন, চাঁদপুর পুলিশ লাইন্স থেকে খাগড়াছড়ির উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতগ্রামী মাইক্রোবাস বিপরীত দিক থেকে দু'টি সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজি দু'টি ছিটকে রাস্তার পাশে পড়ে দুমড়ে মুছড়ে পড়ে। আর মাইক্রোবাসটি পাশের বাগানের মধ্যে ঢুকে যায়। সিএনজি দু'টির যাত্রীদের মধ্যে সকলেই আহত হয়। এর মধ্যে সামনে থাকা সিএনজি চালক স্বপন গুরুতর আহত হন। আহত সকলকে স্থানীয়দের সহযোগিতায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।



অন্যদিকে হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানায়, তারা পার্শ্ববর্তী রামগঞ্জ উপজেলার সিন্দুরা গ্রামে থেকে সিএনজি অটোরিঙ্াযোগে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা চাঁদপুর গ্রামে আসছিল। চির্কা চাঁদপুর গ্রামের আঃ রহিম সৌদি আরব যাচ্ছেন। বিদেশ যাওয়ার পূর্বে রামগঞ্জ উপজেলার সিন্দুরা গ্রামের বোন পেয়ারা বেগম (৪৫)কে দাওয়াত দেয়। সেই দাওয়াত রক্ষা করতে পেয়ারা বেগম সোমবার সকালে সপরিবারে বেড়াতে আসছিল। বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ধানুয়া এলাকায় আসলে (চির্কা চাঁদপুর গ্রামের নিকটে) বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস (ডিবি পুলিশের রিকিউজিশন করা) ও আরেকটি সিএনজি অটোরিঙ্ার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিঙ্া চালক স্বপন বেপারী (৬০), অটোরিঙ্া যাত্রী পেয়ারা বেগম (৪৫), ফাতেমা বেগম (১২), মরিয়ম(১.৫), সালমা (৩০), আমেনা (৬), রুমা বেগম(২৮), জান্নাত (৫), মহসীন (২০), হিমেল(১৬), শহিদুল্ল্যা (৭০), অহিদা বেগম(৬২) গুরুতর আহত হয়। আহতদের চাঁদপুর নেয়ার পথে চালক স্বপন বেপারী মারা যায়। আহতদের চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় হিমেল, মরিয়মসহ ৪জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। গতকাল রাত সাড়ে ১০টায় জানা গেছে, ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মরিয়ম মারা যায়।



চাঁদপুর সদর হাসপাতালের আরএমও ডাঃ আসিবুল আহসান চৌধুরী জানান, আহতদের চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত ৪ জনকে ঢাকায় পাঠানো হয়েছে।



ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আফজাল হোসেন। তিনি জানান, মাইক্রোবাসটিতে থেকে আসা পুলিশের বাদক দল ছিলো। গত শুক্রবার (১০ নভেম্বর) চাঁদপুর পুলিশ লাইনে জেলা পুলিশের বার্ষিক সমাবেশ অনুষ্ঠানে তারা আসেন। সকালে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েন। মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-৫৩-৫৪৬০), সিএনজি অটোরিকশা লক্ষ্মীপুর থ-১১-৪৩৫৫ ও চাঁদপুর- থ-১১-৬৩২২ ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানা হেফাজতে রেখেছেন। দুর্ঘটনার কারণ পুলিশ তদন্ত করে দেখছেন বলে পুলিশের এ কর্মকর্তা জানান।



 


আজকের পাঠকসংখ্যা
৫২১৭৭৮
পুরোন সংখ্যা