চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের রুপসা বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনকে কেন্দ্র করে হাঙ্গামা, ভোট গণনা স্থগিত || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় সড়কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার।। ২০১৯ সালে দেশে লোডশেডিং থাকবে না--মেজর অব: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।  || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার সড়কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার রাস্তার পাশ থেকে হিন্দু মহিলার লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


ফটো গ্যালারি
চাঁদপুর কণ্ঠে সংবাদ প্রকাশের পর
শাহরাস্তির প্রধান সড়কের নামেমাত্র সংস্কারের পর কার্পেটিং তুলে নতুন করে কাজ শুরু
মোঃ মঈনুল ইসলাম কাজল
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলার প্রধান সড়কের সংস্কার কাজ চলমান অবস্থায় কার্পেটিং উঠে যাওয়ার সচিত্র সংবাদ গতকাল দৈনিক চাঁদপুর কণ্ঠে প্রকাশের পর উপজেলাসহ পুরো জেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। সংবাদটি প্রকাশের পর ফেসবুকে সাধারণ জনগণ বিভিন্ন মতামত প্রদান করেছেন। অতিষ্ঠ জনগণ তাদের মনের ক্ষোভ প্রকাশ করতে ব্যস্ত হয়ে পড়েন। সংবাদ প্রকাশের খবর পেয়ে ঠিকাদার প্রতিষ্ঠানকে গতকাল ১৩ নভেম্বর সকালে ক্ষতিগ্রস্ত সড়কের কার্পেটিং উঠিয়ে তা পরিষ্কার করতে দেখা গেছে। সংবাদ প্রকাশ করায় সাধারণ জনগণ খুব খুশি হয়ে পত্রিকা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছে। শাহরাস্তি পৌরসভার প্যানেল মেয়র মোঃ বাহার উদ্দিন পত্রিকায় সংবাদ প্রকাশের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুনরায় কাজ করার দৃশ্য দেখে সংবাদিককে অবহিত করেন।



এ ব্যাপারে জেলা সিএনজি চালিত অটোরিঙ্া মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন জানান, তারা ইচ্ছেমতো কাজ করে যাচ্ছেন সাধারণ জনগণের কোনো কথার তোয়াক্কা করে না। পত্রিকার সংবাদ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বেশ ক'জন শ্রমিক দোয়াভাঙ্গা থেকে রেল গেট পর্যন্ত সড়কের কয়েকটি স্থানের কার্পেটিং উঠিয়ে রাস্তা পরিষ্কারের কাজে ব্যস্ত রয়েছে। এ সময় ঠিকাদার প্রতিষ্ঠান, সড়ক ও জনপথ বিভাগের কাউকে খুঁজে পাওয়া যায় নি।



 


আজকের পাঠকসংখ্যা
৩৫৫৯৮৮
পুরোন সংখ্যা