চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • গলায় সুপারি আটকে ফরিদগঞ্জে এক শিশুর করুণ মৃত্যু || গলায় সুপারি আটকে ফরিদগঞ্জে এক শিশুর করণ মৃত্যু || হাইমচরে অটোবাইক মোটরের সাথে চাদর প্যাচিয়ে বৃদ্ধের মৃত্যু -- ফরিদগঞ্জে কার্ভাড ভ্যানের ধাক্কায় অটোবাইক চালক আহত || হাইমচরে অটোবাইক মোটরের সাথে চাদর পেছিয়ে এক বৃদ্ধের মৃত্যু। ফরিদগঞ্জে কার্ভাড ভ্যানের ধাক্কায় অটোবাইক চালক আহত।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


ফরিদগঞ্জে বিদ্যুতায়িত ডিশের অবৈধ তারে জড়িয়ে শিশুর মৃত্যু
ফরিদগঞ্জ প্রতিনিধি
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জে অবৈধ ডিশ লাইনের জিআই তারে বিদ্যুষ্পৃষ্ট হয়ে শাহাদাত হোসেন (১২) নামে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের লোহাগড় গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের স্থানীয় একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র শাহাদাত রোববার বিকেলে ক্লাস শেষে বাড়ি ফিরে খেলার ছলে ডিশের অবৈধ লাইনে জড়িয়ে যায়। লোকজন দ্রুত তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সংবাদ পেয়ে রোববার রাতে থানা পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলেও সোমবার সকালে নিহতের পরিবার কোন প্রকার মামলা বা আইনি পদক্ষেপ গ্রহণ করবে না মর্মে চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মৃতদেহের ময়নাতদন্ত ছাড়া দাফনের আবেদন করে। আদালত আবেদনের প্রেক্ষিতে মৃতদেহের ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি দেয়।

আজকের পাঠকসংখ্যা
৪৭৪৬৯৫
পুরোন সংখ্যা