চাঁদপুর। বুধবার ১৫ নভেম্বর ২০১৭। ১ অগ্রহায়ণ ১৪২৪। ২৫ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩২- সূরা সেজদাহ

৩০ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১। আলিফ-লাম-মীম

২। এই কিতাবের অবতরণ বিশ্ব পালনকর্তার নিকট থেকে, এতে কোনো সন্দেহ নাই।

৩। তারা কি বলে,  এটা আপনি মিথ্যা রচনা করেছেন? বরং এটা আপনার পালনকর্তার তরফ থেকে সত্য, যাতে আপনি এমন এক সম্প্রদায়কে সতর্ক করেন, যাদের কাছে আপনার পূর্বে কোনো সতর্ককারী আসেনি। আশা করা যায় এরা সুপথপ্রাপ্ত হবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সফলতা কখনো অন্ধ হয় না।


-টমাস হাডি।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।

 


২ যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা
৩ জনের জামিন নামঞ্জুর আহত যুবক ঢাকা পঙ্গু হাসপাতালে লাইফ সাপোর্টে
স্টাফ রিপোর্টার
১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুরে পূর্ব শত্রুতার কারণে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল হান্নানের ছেলে সাদ্দাম হোসেন (২৪)কে সড়কের উপর ফেলে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ১২জনকে আসামী করে মামলা হলে পুলিশ ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করে। আটককৃতদের পুলিশ গতকাল মঙ্গলবার বিকেলে চাঁদপুর আদালতে পাঠালে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। আটককৃতরা হলো : পাখি (২৫), দ্বীন ইসলাম দিনু মাল (২৪) ও আমিন হোসেন (২২)। একদল যুবক অস্ত্র নিয়ে উপর্যুপরি কুপিয়ে সাদ্দাম হোসেন নামে এক যুবককে কুপিয়ে রক্তাক্ত যখম করে। তাকে সোমবার বিকেল ৫টায় ঢাকা পঙ্গু হাসপাতালে অপারেশনের পর আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত গতকাল মঙ্গলবার বিকেলে সাদ্দাম হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় রয়েছে বলে তার ভাই শরীফ হোসেন জানান।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার কারণে চাঁদপুর শহরের কুমিল্লা রোডের রোববার রাত অনুমান ১২টার দিকে সাদ্দাম হোসেন তার সহপাঠীরাসহ বাসায় যাচ্ছিল। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী প্রকৃতির যুবক সাদ্দামের পথ রোধ করে। পরে তাকে সড়কের উপর ফেলে জবাই করে দেয়ার চেষ্টা চালায়। এ সময় সাদ্দাম শক্তি প্রয়োগ করে উঠে দেঁৗড়ে পালাতে গেলে তাকে পিছন দিক থেকে দেঁৗড়ে এসে যুবক রানা, পিন্টু পাটওয়ারী, আরমান ও মিশু চাপাতি, ছুরি, ছেনী ও লোহার রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত যখম করে। তাদেরকে তাৎক্ষণিক এলাকাবাসী উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় সাদ্দামের ভাই শরীফ হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মামলায় ১০জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৫ থেকে ৬ জনকে আসামী করা হয়।

মামলার আসামীরা হচ্ছে রানা (২৩), পিতা কালু গাজী, পিন্টু পাটওয়ারী (৪৫), আরমান (২৩), মোঃ মিশু (২৪), মোঃ শরিফ সরকার (২৬), পিতা দেলোয়ার হোসেন সরকার, মোঃ দেশ (২৪), মোঃ শামীম (২৪), পাখি (২৯), দ্বীন ইসলাম দিনু মাল (৩০) ও আমিন হোসেন (৩০), পিতা পরপ বেপারী। এদের বাড়ি শহরের গুয়াখোলা, বকুলতলা রোড, কুমিল্লা রোড, চৌধুরী কলোনী, স্ট্র্যান্ড রোড ও পুরাণবাজার এলাকায়। মামলা তদন্তকারী কর্মকর্তা কামরুল হাসান জানান, ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে ৩ জনকে আটক করা হয়েছে। বাকিদেরকে আটকের চেষ্টা চলছে।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫২৯০৮৮
পুরোন সংখ্যা