চাঁদপুর। বুধবার ১৫ নভেম্বর ২০১৭। ১ অগ্রহায়ণ ১৪২৪। ২৫ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩২- সূরা সেজদাহ

৩০ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১। আলিফ-লাম-মীম

২। এই কিতাবের অবতরণ বিশ্ব পালনকর্তার নিকট থেকে, এতে কোনো সন্দেহ নাই।

৩। তারা কি বলে,  এটা আপনি মিথ্যা রচনা করেছেন? বরং এটা আপনার পালনকর্তার তরফ থেকে সত্য, যাতে আপনি এমন এক সম্প্রদায়কে সতর্ক করেন, যাদের কাছে আপনার পূর্বে কোনো সতর্ককারী আসেনি। আশা করা যায় এরা সুপথপ্রাপ্ত হবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সফলতা কখনো অন্ধ হয় না।


-টমাস হাডি।


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।

 


ডেলটা লাইফ ইনসিওরেন্স কোম্পানীর ৪র্থ ত্রৈমাসিক উন্নয়ন সভা
স্টাফ রিপোর্টার
১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ডেলটা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড গণ গ্রামীণ বীমা চাঁদপুর জক কর্ম এলাকার ইউনিট ম্যানেজার ও বীমা এজেন্টদের সমন্বয়ে ৪র্থ ত্রৈমাসিক উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।



গতকাল ১৪ নভেম্বর সকাল ১০ টায় চাঁদপুর শহরস্থ রোটারী ভবনে অনুষ্ঠিত উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ডেলটা লাইফ ইন্সুরেন্স কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডেলটা লাইফ ইন্সুরেন্স উপ ব্যাবস্থপনা পরিচালক উত্তম কুমার সাধু, এসআইভিপি মোঃ আনোয়ারুল হক।



প্রধান অতিথি আদিবা রহমান সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, ইনসিওরেন্স কোম্পানী একটি সেবামূলক প্রতিষ্ঠান। আমরা শুধু ব্যবসাই করি না, মানুষের কল্যাণকর দিক নিয়েও বিবেচনা করি। কোম্পানী যখন কোন সার্কুলার ঘোষণা করে তখন তা সাধারণ মানুষের দিক বিবেচনা করেই করে থাকে। আপনারা যারা ডেলটার সাথে জড়িত রয়েছেন তারা সকলেই কর্মোদ্যমী সৎ মানুষ। আপনারা নিশ্চয়ই সকলেই জানেন, কিভাবে সৎ ভাবে থেকে ভাগ্যের উন্নয়ন করতে হয়। তিনি ইউনিট ম্যানেজার সহ ডেলটার সাথে সংশ্লিষ্ট সকলকে নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, আপনারা কাজ করুন, কোম্পানী অবশ্যই আপনাদের কাজের মূল্যায়ন করবে। তিনি কোম্পানীর প্রদত্ত সার্কুলার বাস্তবায়নের জন্য ইউনিট ম্যানেজার সহ সংশ্লিষ্ট সকলকে আরো বেশি করে সচেষ্ট হওয়ার আহ্বান জানান।



ডেলটা লাইফ ইনসিওরেন্স চাঁদপুর জকের ভিপি কে এম লোকমান হোসেনের সভাপতিত্বে ও ছেঙ্গারচর দক্ষিণ ইউনিট ম্যানেজার মোঃ নূরে আলমের পরিচালনায় অন্যান্যর মাঝে বক্তব্য রাখেন কোম্পানীর ঢাকা কেন্দ্রীয় কার্যালয়ের জেএভিপি রুবিনা রহমান, কোম্পানীর চাঁদপুর অপারেশন ইনচার্জ আশিষ কুমার বসু, ফরিদগঞ্জ উত্তর ইউএম কে এম হুমায়ুন কবির, হাইমচর দঃ ইউনিটের ইউএম দেবু চন্দ্র দেবনাথ, ছেঙ্গারচর উঃ ইউনিটের সংগঠক সামছুন্নাহার, করুনা নগর ইউনিট সংগঠক মোঃ সিরাজ, হাইমচর দঃ ইউনিটের সংগঠক মাসুদ আলম। সভার শুরুতে রায়পুর উঃ ইউনিটের সংগঠক মোঃ আব্দুল মান্নান পবিত্র কোরআন তেলাওয়াত করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫২৬৯২৩
পুরোন সংখ্যা