চাঁদপুর। বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০১৭। ২৩ অগ্রহায়ণ ১৪২৪। ১৭ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যখন উহারা তোমাদের বিরুদ্ধে সমাগত হইয়াছিল তোমাদের উপরের দিক ও নিচের দিক হইতে,  তোমাদের চক্ষু বিস্ফারিত হইয়াছিল, তোমাদের প্রাণ হইয়া পড়িয়াছিল কণ্ঠাগত এবং তোমরা আল্লাহ সম্বন্ধে নানাবিধ ধারণা পোষণ করিতেছিলে;

১১। তখন মু'মিনগণ পরীক্ষিত হইয়াছিল এবং তাহারা ভীষণভাবে প্রকম্পিত হইয়াছিল।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


চা খাদ্য নহে, ইহা মাদক উত্তেজক গুণ বিশিষ্ট।                


-ডাঃ জন ফিসার


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


ফটো গ্যালারি
সাংবাদিক মির্জা জাকিরের রোগমুক্তি কামনায় বিভিন্ন স্থানে দোয়া পিজি হাসপাতালে শয্যাপাশে ডাঃ দীপু মনি এমপি ও প্রেসক্লাব নেতৃবৃন্দ
স্টাফ রিপোর্টার
০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি, চাঁদপুর কণ্ঠের নির্বাহী সম্পাদক ও চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মির্জা জাকিরের রোগমুক্তি কামনায় বিভিন্ন স্থানে দোয়া অনুষ্ঠিত হয়েছে। এদিকে রাজধানীর পিজি হাসপাতালে চিকিৎসাধীন মির্জা জাকিরকে দেখার জন্য হাসপাতালে ছুটে যান সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, চাঁদপুর-৩ আসনের এমপি ডাঃ দীপু মনি এবং চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ। ডাঃ দীপু মনি গতকাল ৬ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৪টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে যান। তিনি বেশ কিছু সময় এ স্থানে অবস্থান করেন। তিনি মির্জা জাকিরের চিকিৎসা সম্পর্কে ডাক্তারদের সাথে পরামর্শ করেন এবং প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণের জন্য ডাক্তারদেরকে অনুরোধ জানান। মির্জা জাকির যাতে অতি দ্রুত সুস্থ হয়ে উঠেন সেজন্যে তিনি দোয়া কামনা করেন।



পিজি হাসপাতালে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীন, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও দৈনিক চাঁদপুর কন্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ্সহ আত্মীয়স্বজনগণও যান। মির্জা জাকির বর্তমানে এই হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের ডাঃ প্রফেসর মনিরুজ্জামান ভঁূইয়ার তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।



মির্জা জাকিরের সুস্থতা কামনা করে গতকাল চাঁদপুর শহরের পুরাণবাজার জামে মসজিদ, চৌধুরী মসজিদ, বড় স্টেশন মসজিদ, কালেক্টরেট জামে মসজিদ, বায়তুল ফালাহ্ রেলওয়ে লোকো কলোনী জামে মসজিদ, বাহের খালিশাডুলি কাদেরিয়া চিশতিয়া সুনি্নয়া মাদ্রাসাসহ বিভিন্ন উপজেলার মসজিদ-মাদ্রাসায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এছাড়া চাঁদপুর শহরের পুরাণবাজার হরিসভা মন্দিরে তাঁর জন্যে প্রার্থনা করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৮৩৯২৮৩
পুরোন সংখ্যা