চাঁদপুর। বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০১৭। ২৩ অগ্রহায়ণ ১৪২৪। ১৭ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যখন উহারা তোমাদের বিরুদ্ধে সমাগত হইয়াছিল তোমাদের উপরের দিক ও নিচের দিক হইতে,  তোমাদের চক্ষু বিস্ফারিত হইয়াছিল, তোমাদের প্রাণ হইয়া পড়িয়াছিল কণ্ঠাগত এবং তোমরা আল্লাহ সম্বন্ধে নানাবিধ ধারণা পোষণ করিতেছিলে;

১১। তখন মু'মিনগণ পরীক্ষিত হইয়াছিল এবং তাহারা ভীষণভাবে প্রকম্পিত হইয়াছিল।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


চা খাদ্য নহে, ইহা মাদক উত্তেজক গুণ বিশিষ্ট।                


-ডাঃ জন ফিসার


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


ফটো গ্যালারি
পৌর কর্মচারীদের মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচিতে পৌর সচিব আবুল কামাল ভূঁইয়া
মাননীয় প্রধানমন্ত্রী মানবিক দিক বিবেচনা করে আমাদের দাবি মেনে নিন
বিমল চৌধুরী
০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পৌর কর্মকর্তা, কর্মচারীদের পেনশনসহ বেতন-ভাতাদি রাষ্ট্রীয় কোষাগার থেকে পাওয়ার দাবিতে সারা দেশের ন্যায় চাঁদপুর জেলা শহরেও মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করা হয়।



বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা কমিটির আয়োজনে গতকাল ৬ ডিসেম্বর সন্ধ্যায় চাঁদপুর পৌরসভার সামনে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচিতে সংগঠনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি চাঁদপুর পৌরসভার সচিব আবুল কামাল ভূঁইয়া বক্তব্য রাখেন। তিনি বলেন, আমরা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা এদেশেরই সন্তান। দেশের সার্বিক উন্নয়নে আমাদেরও ভূমিকা রয়েছে। আমরা সেবামূলক কাজের সাথে সম্পৃক্ত রয়েছি। মানুষের কষ্ট হয় এমন কোনো কর্মসূচি আমরা পালন করতে চাই না। আমরা চাই, মানুষের সেবায় নিয়োজিত থাকতে। কিন্তু আজ আমরা অসহায়। ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে আজ আমাদেরকে রাস্তায় নামতে হয়েছে। আজ আমরা মোমবাতি প্রজ্জ্বলন করে রাস্তায় দাঁড়িয়েছি। আমাদের লক্ষ্য আমাদের মাঝে বিরাজিত যে বৈষম্য, প্রাপ্য অধিকার না পাওয়ার যে বেদনা তা যেন দূর হয়। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মানবতার নেত্রী উল্লেখ করে আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মানবিক দিক বিবেচনা করে আমাদের দাবি মেনে নিন। আপনিই পারবেন দেশের সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের মুখে হাসি ফুটিয়ে তোলতে।



চাঁদপুর পৌর প্রশাসনিক কর্মকর্তা, সংগঠনের জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন হাওলাদারের পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও সংগঠনের জেলা সহ-সভাপতি এসএম শামসুদ্দোহা, সৈয়দ মশিউর রহমান, কোষাধ্যক্ষ মোঃ মনিরুজ্জামানক মানিক, চট্টগ্রাম বিভাগীয় প্রচার সম্পাদক মুহাম্মদ রিয়াজ উদ্দিন রাসেল, সহ-প্রচার সম্পাদক মোঃ আবুল খায়ের মনু, চট্টগ্রাম বিভাগীয় যুগ্ম মহিলা সম্পাদিকা শিক্ষিকা ফারজানা ইসলাম লাকী, জেলা সংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, ফরিদগঞ্জ পৌরসভার সচিব একে এম খোরশেদ আলম প্রমুখ। দাবি-দাওয়ার প্রতি একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন পৌর মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছ।



মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচিকে কেন্দ্র করে সন্ধ্যা হতেই পৌরসভার অন্তর্ভুক্ত সকল প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীগণ প্রজ্জ্বলিত মোমবাতি হাতে নিয়ে পৌরসভার সামনের রাস্তায় সারিবদ্ধভাবে দাঁড়িয়ে পড়েন। দীর্ঘ ১ ঘণ্টা এ কর্মসূচি পালন করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৮৩৯৮৪৮
পুরোন সংখ্যা