চাঁদপুর। বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০১৭। ২৩ অগ্রহায়ণ ১৪২৪। ১৭ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যখন উহারা তোমাদের বিরুদ্ধে সমাগত হইয়াছিল তোমাদের উপরের দিক ও নিচের দিক হইতে,  তোমাদের চক্ষু বিস্ফারিত হইয়াছিল, তোমাদের প্রাণ হইয়া পড়িয়াছিল কণ্ঠাগত এবং তোমরা আল্লাহ সম্বন্ধে নানাবিধ ধারণা পোষণ করিতেছিলে;

১১। তখন মু'মিনগণ পরীক্ষিত হইয়াছিল এবং তাহারা ভীষণভাবে প্রকম্পিত হইয়াছিল।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


চা খাদ্য নহে, ইহা মাদক উত্তেজক গুণ বিশিষ্ট।                


-ডাঃ জন ফিসার


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


ফটো গ্যালারি
কল্যাণপুরে আন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদবিরোধী ফটুবল টুর্নামেন্টের ফাইনাল
হাছান খান মিসু
০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নে আন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদবিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত ৬ ডিসেম্বর বুধবার বিকেলে ইউনিয়নের সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলায় অংশগ্রহণ করে ৩নং ওয়ার্ড বনাম ৭নং ওয়ার্ড। খেলায় ৭নং ওয়ার্ডকে হারিয়ে ১-০ গোলে চ্যাম্পিয়ন হয় ৩নং ওয়ার্ড।



খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ অলি। ৩নং কল্যাণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাখাওয়াত হোসেন রনি পাটওয়ারীর সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক সুমনের পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার এসআই বিপ্লব, সফরমালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, সহকারী প্রধান শিক্ষক স্বপন চন্দ্র সূত্রধর, সহকারী শিক্ষক আবদুল গণি, সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাধবী সেন, মুক্তিযোদ্ধা মতিন পাটওয়ারী, কল্যাণপুর ইউপি সদস্য জলিল মোল্লা, ঈমাম ফরাজী, সেলামত খান, খোরশেদ আলম, সেলিম বকাউল, মিজানুর রহমান তালুকদার, মমিন বেপারী, বাকী উল্ল্যাহ তালুকদার, কাদির হোসেন, সদর উপজেলা যুবলীগের সদস্য ফরিদ আহমেদ খান, যুবলীগের সহ-সভাপতি মজিবুর রহমান ডালিম, যুবলীগ নেতা হুমায়ন হাওলাদার ও সফরমালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল গনি মাস্টার। খেলায় ধারা বিবরণী পেশ করেন সাইফুর রহমান রুবেল। রেফারীর দায়িত্ব পালন করেন শাহাদাত হোসেন কাজী, ফোরকান ভঁূইয়া ও রাকিব ভঁূইয়া।



 


আজকের পাঠকসংখ্যা
৮৩৯৬৪২
পুরোন সংখ্যা