চাঁদপুর। সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭। ৪ পৌষ ১৪২৪। ২৮ রবিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

 ২৯। আর যদি তোমরা কামনা কর আল্লাহ্, তাঁহার রাসূল ও আখিরাত, তবে তোমাদের মধ্যে যাহারা সৎকর্মশীল আল্লাহ্ তাহাদের জন্য মহাপ্রতিদান প্রস্তুত রাখিয়াছেন।'

৩০। হে নবী-পতিœগণ!  যে কাজ স্পষ্টত অশ্লীল, তোমাদের মধ্যে কেহ তাহা করিলে তাহাকে দ্বিগুণ শাস্তি দেওয়া হইবে এবং ইহা আল্লাহর জন্য সহজ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মন যখন অন্যত্র, চোখ তখন বন্ধ।  

-পাবলিয়াস সাইরাস।


মুসলমানগণের মধ্যে যার স্বভাব সবচেয়ে ভালো সে-ই সর্বাপেক্ষা ভালো ব্যবহার করে, তারাই তোমাদের মধ্যে সর্বাপেক্ষা শ্রেষ্ঠ  ব্যক্তি।


ফটো গ্যালারি
চাঁদপুরে হেফাজতে ইসলামের বিক্ষোভ কর্মসূচিতে বক্তারা
জেরুজালেম কেয়ামত পর্যন্ত ফিলিস্তিনের থাকবে *
মিজানুর রহমান
১৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ঘোষণার প্রতিবাদে চাঁদপুর শহরে বিক্ষোভ মিছিল করেছে জেলা হেফাজতে ইসলাম বাংলাদেশ। গত ১৫ ডিসেম্বর শুক্রবার জুম্মাবাদ সংগঠনের আয়োজনে শহরের রেলওয়ে বাইতুল আমিন জামে মসজিদের সামনে মিছিলপূর্বক সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। হেফাজতে ইসলাম চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লেয়াকত হোসাইনের সভাপ্রধানে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মুফতি সিরাজুল ইসলাম।



হাফেজ মোঃ ওমর ফারুকের পরিচালনায় উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওঃ এসএম আনওয়ারুল করীম, মুফতি মাহবুবুর রহমান, মুফতি শাহাদাত হোসেন কাশেমী, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা তোফায়েল আহমেদ, শামসুল আলম সূর্য, বোরহান উদ্দিন সিদ্দিকি, মাওলানা বোরহান উদ্দিন, মালানা আবুল কালাম প্রমুখ।



বক্তারা তাঁদের বক্তব্যে বলেন, কেয়ামত পর্যন্ত জেরুজালেম থাকবে ফিলিস্তিনীর। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জেরুজালেমকে ইহুদীদের রাজধানী ঘোষণা দিতে পারেন, তামাম মুসলমান তা মানবে না। জেরুজালেম প্রশ্নে আমরা মুসলমানরা বসে থাকতে পারি না। তার এই কথিত স্বীকৃতি বিশ্বের সকল মুসলমানের হৃদয়ে আঘাত হেনেছে। মুসলমানরা এই ঘোষণা কখনোই মেনে নেবে না। ইহুদীদের দালাল ট্রাম্প বিশ্ব মানবাধিকারের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। ইসরাইলের স্বার্থে ফিলিস্তিনের নির্যাতিত মুসলিম অধিবাসীদের স্বাধীনতার স্বপ্নকে ভূলুণ্ঠিত করেছে।



বক্তারা আরো বলেন, মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প জেরুজালেমকে ইসরাইলের রাজধানী স্বীকৃতির সিদ্ধান্তকে আমরা তীব্র নিন্দা জানাই। এর পাশাপাশি অবিলম্বে এ সিদ্ধান্ত থেকে সরে এসে ফিলিস্তিনিদের ন্যায্য দাবি মেনে নেয়ার আহ্বান জানাচ্ছি। আর না হয় জেরুজালেম হবে ইসরাইলের কবরস্থান।



সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে চিত্রলেখা মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে দোয়া ও মোনাজাতের মাধ্যমে কর্মসূচি শেষ করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হেফাজতে ইসলাম চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লেয়াকত হোসাইন।



 


আজকের পাঠকসংখ্যা
৫৪৬৮১১
পুরোন সংখ্যা