চাঁদপুর। শুক্রবার ১২ জানুয়ারি ২০১৮। ২৯ পৌষ ১৪২৪। ২৪ রবিউস সানি ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব


৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭২। আমি আকাশ পৃথিবী ও পর্বতমালার সামনে এই আমানত পেশ করেছিলাম, অতঃপর তারা একে বহন করতে অস্বীকার করল এবং এতে ভীত হল; কিন্তু মানুষ তা বহন করল। নিশ্চয় সে জালেম-অজ্ঞ।


৭৩। যাতে আল্লাহ মুনাফিক পুরুষ, মুনাফিক নারীর, মুশরিক পুরুষ, মুশরিক নারীদেরকে শাস্তি দেন এবং মুমিন পুরুষ ও মুমিন নারীদেরকে ক্ষমা করেন। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


সবকিছুর মধ্যে আইনই হচ্ছে রাজা।


-হেনরি আলফোর্ড।


 


 


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।


 


 


 


ফটো গ্যালারি
আগামী নির্বাচনে যুবলীগের নেতৃত্বে ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করবো
-------ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
ফরিদগঞ্জ ব্যুরো
১২ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে স্থানীয় কালিরবাজার মিজানুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, ২০১৮ সাল আমাদের জন্যে একটি গুরুত্বপূর্ণ বছর। কারণ, এ বছরই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের সম্ভাবনা রয়েছে। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করাচ্ছেন। শহর থেকে গ্রাম ক্রমশ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। প্রতিটি জেলাকে ব্র্যান্ডিংয়ের আওতায় নিয়ে এসেছেন। দেশের মানুষকে প্রযুক্তিতে দক্ষ ও প্রশিক্ষিত করে তুলতে প্রতিটি জেলায় আইটি পার্ক করার প্রক্রিয়া গ্রহণ করেছেন। চাঁদপুরে দু'টিসহ সারাদেশে একশতটি অর্থনৈতিক জোন তৈরির কাজ চলছে। এসব উন্নয়ন ধারাকে তরান্বিত করতে এবং অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই। এ জন্যে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হতে হবে। সে লক্ষ্যে দেশের বৃহৎ অংশ যুবসমাজকে ঐক্যবদ্ধ করতে হলে যুবলীগকেই এগিয়ে আসতে হবে। এগিয়ে যাওয়ার সে যাত্রা আমরা ফরিদগঞ্জ আসন থেকেই শুরু করতে চাই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে যুবলীগের নেতৃত্বে আমরা ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করবো।



তিনি আরো বলেন, সম্মেলনের মাধ্যমে যেমন নেতৃত্ব সৃষ্টি হয়, তেমনি সম্মেলনকে ঘিরেই নেতা-কর্মীদের মাঝে উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি হয়। দলে চাঙ্গাভাব চলে আসে। আজকে যারা নেতৃত্ব পাবেন, তাদের মনে রাখতে হবে, দল ভালো থাকলে আপনি ভালো থাকবেন। আর দল ভালো রাখতে হলে কর্মীদের ভালো রাখতে হবে। কর্মীদের মূল্যায়ন করতে হবে।



উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক এসএম তুহিন রায়হানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, জেলা যুবলীগের অন্যতম সদস্য ঝন্টু দাস। আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরান, সদস্য দেলোয়ার হোসেন, সালেহ বিন বাবু, পৌর যুবলীগের আহ্বায়ক জামাল হোসেন, যুগ্ম আহ্বায়ক মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান সোহেল, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহপরান রাবি্ব, সহ-সভাপতি সুজন চন্দ্র দাস প্রমুখ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৮২৬৩৫
পুরোন সংখ্যা