চাঁদপুর। শুক্রবার ১২ জানুয়ারি ২০১৮। ২৯ পৌষ ১৪২৪। ২৪ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব


৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭২। আমি আকাশ পৃথিবী ও পর্বতমালার সামনে এই আমানত পেশ করেছিলাম, অতঃপর তারা একে বহন করতে অস্বীকার করল এবং এতে ভীত হল; কিন্তু মানুষ তা বহন করল। নিশ্চয় সে জালেম-অজ্ঞ।


৭৩। যাতে আল্লাহ মুনাফিক পুরুষ, মুনাফিক নারীর, মুশরিক পুরুষ, মুশরিক নারীদেরকে শাস্তি দেন এবং মুমিন পুরুষ ও মুমিন নারীদেরকে ক্ষমা করেন। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


সবকিছুর মধ্যে আইনই হচ্ছে রাজা।


-হেনরি আলফোর্ড।


 


 


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।


 


 


 


ফটো গ্যালারি
বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে শাহরাস্তিতে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু
আজ আসছেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
মোঃ মঈনুল ইসলাম কাজল
১২ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সারাদেশের ন্যায় শাহরাস্তিতে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। গতকাল ১১ জানুুয়ারি সকালে উন্নয়ন মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে উপজেলা প্রশাসন। সকাল সাড়ে ৯টায় নিজ মেহের মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিভিন্ন সরকারি-বেসরকারি ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীদের অংশগ্রহণের মধ্য দিয়ে র‌্যালিটি উপজেলা পরিষদ মাঠে আয়োজিত মেলায় এসে শেষ হয়। র‌্যালিতে অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাবিব উল্লাহ মারুফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, সহকারী কমিশনার ভূমি লিটুস লরেন্স চিরান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মানিক লাল মজুমদার, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সোফায়েল আহম্মেদ, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ূন কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আহসান উল্লাহ চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী শাম্মিনাজ আলম, মেহের ডিগ্রি কলেজ অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, নিজ মেহের মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কান্তি দত্ত, শাহরাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইমাম হোসেন, পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মোঃ মজিবুর রহমান, শাহরাস্তি পৌরসভার প্যানেল মেয়র মোঃ বাহার উদ্দিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যাংক, বীমা প্রতিনিধিগণ।



র‌্যালি শেষে অতিথিবৃন্দ মেলা চত্বরে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন মেলার উদ্বোধন অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করেন। এবারের মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ৫৭টি স্টল রয়েছে। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের চিত্র তুলে ধরা হয় বিভিন্ন স্টলে। বিশেষ করে ডিজিটাল বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়নের দিক তুলে ধরে স্টলগুলো সাজানো হয়। এছাড়াও মেলায় আগত দর্শনার্থীদের জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের দেয়া বেশ কয়েকটি পিঠা স্টল স্থান পেয়েছে। আজ ১২ জানুয়ারি বিকেল ৪টায় মেলা পরিদর্শন করবেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৯৬৫৬৫
পুরোন সংখ্যা