চাঁদপুর। শুক্রবার ১২ জানুয়ারি ২০১৮। ২৯ পৌষ ১৪২৪। ২৪ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব


৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭২। আমি আকাশ পৃথিবী ও পর্বতমালার সামনে এই আমানত পেশ করেছিলাম, অতঃপর তারা একে বহন করতে অস্বীকার করল এবং এতে ভীত হল; কিন্তু মানুষ তা বহন করল। নিশ্চয় সে জালেম-অজ্ঞ।


৭৩। যাতে আল্লাহ মুনাফিক পুরুষ, মুনাফিক নারীর, মুশরিক পুরুষ, মুশরিক নারীদেরকে শাস্তি দেন এবং মুমিন পুরুষ ও মুমিন নারীদেরকে ক্ষমা করেন। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


সবকিছুর মধ্যে আইনই হচ্ছে রাজা।


-হেনরি আলফোর্ড।


 


 


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।


 


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির স্মারকলিপি প্রদান
মতলব ব্যুরো
১২ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলা শিক্ষক-কর্মচারী কমিটি ১১ দফা দাবি বাস্তবায়নে গত ৯ জানুয়ারি উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেছে। স্মারকলিপি প্রদানের পূর্বে উপজেলা পরিষদ সম্মুখে মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ কবির হোসেনের সভাপ্রধানে ও উপজেলা বাকশিসের সাধারণ সম্পাদক প্রভাষক জসিম উদ্দিনের পরিচালনায় কর্মসূচির সাথে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, বাকশিসের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোঃ রুহুল আমিন, বাকশিসের কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, মুন্সীরহাট কলেজের অধ্যক্ষ এমএ মালেক, নারায়ণপুর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ মোসলেহ উদ্দিন, শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সভাপতি মোঃ মোক্তার হোসেন, বাকশিসের সভাপতি মাহাবুব আলম, নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, সহকারী মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জালাল উদ্দিন সাগর প্রমুখ।



শিক্ষক নেতৃবৃন্দ বলেন, শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ, সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মতো বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের ৫% বার্ষিক প্রবৃদ্ধি, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, নববর্ষ ভাতা, বাড়ি ও চিকিৎসা ভাতাসহ শিক্ষক-কর্মচারীদের ১১ দফা দাবি বাস্তবায়ন করতে হবে। সমাবেশে বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪২৯৫২
পুরোন সংখ্যা