চাঁদপুর। শুক্রবার ১২ জানুয়ারি ২০১৮। ২৯ পৌষ ১৪২৪। ২৪ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব


৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭২। আমি আকাশ পৃথিবী ও পর্বতমালার সামনে এই আমানত পেশ করেছিলাম, অতঃপর তারা একে বহন করতে অস্বীকার করল এবং এতে ভীত হল; কিন্তু মানুষ তা বহন করল। নিশ্চয় সে জালেম-অজ্ঞ।


৭৩। যাতে আল্লাহ মুনাফিক পুরুষ, মুনাফিক নারীর, মুশরিক পুরুষ, মুশরিক নারীদেরকে শাস্তি দেন এবং মুমিন পুরুষ ও মুমিন নারীদেরকে ক্ষমা করেন। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


সবকিছুর মধ্যে আইনই হচ্ছে রাজা।


-হেনরি আলফোর্ড।


 


 


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।


 


 


 


ফটো গ্যালারি
মানবতার পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কম্বল বিতরণ
শেখ হাসিনা সরকার থাকাকালীন সময়ে কেউ শীতে কষ্ট পাবে না
----------- সুজিত রায় নন্দী
১২ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মানবতার পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী কম্বল বিতরণ করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় পুরাণবাজার ডবিস্নউ রহমান জুট মিলে প্রায় ৫ শতাধিক অসহায় জুট মিল কর্মচারীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।



সুজিত রায় নন্দী বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারে থাকাকালীন সময়ে কেউ শীতে কষ্ট পাবে না। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রীর পক্ষ থেকে আমরা কম্বল বিতরণ করছি। আমাদের যেসব দুঃস্থ ও অসহায় নেতা-কর্মী রয়েছেন তাদেরও জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই কম্বল পৌঁছে দেয়া হবে।



তিনি আরো বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। জননেত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে সারা বিশ্বের কাছে যেভাবে প্রশংসিত হয়েছেন, সম্মানিত হয়েছেন তাতে বাংলাদেশের নাগরিক হিসেবে, শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। মানবতার কাজ করে শেখ হাসিনা সারা বিশ্বের কাছে মডেল হিসেবে সুপরিচিত। এছাড়াও তিনি আন্তর্জাতিক তথ্য অনুযায়ী চতুর্থ জনবান্ধব সরকার।



জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজীর পরিচালনায় কম্বল বিতরণ-পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভঁূইয়া এবং সাবেক সদস্য অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী।



এ সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভঁূইয়া ও জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসিবুল হাসান মুন্না।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫১৯৭৭০
পুরোন সংখ্যা