চাঁদপুর। শনিবার ১৩ জানুয়ারি ২০১৮। ৩০ পৌষ ১৪১৪। ২৫ রবিউস সানি ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০১। সমস্ত প্রশংসা আল্লাহর, যিনি নভোমন্ডলে যা আছে এবং ভূমন্ডলে যা আছে সব কিছুর মালিক এবং তাঁরই প্রশংসা পরকালে। তিনি প্রজ্ঞাময়, সর্বজ্ঞ।


০২। তিনি জানেন যা ভূগর্ভে প্রবেশ করে, যা সেখান থেকে নির্গত হয়, যা আকাশ থেকে বর্ষিত হয় এবং যা আকাশে উত্থিত হয়। তিনি পরম দয়ালু ক্ষমাশীল।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


দুঃখ কখনো একা আসে না, সে দল বেঁধে আসে। -সেঙ্পিয়ার।


 


 


যাদের সামর্থ্য থাকা অবস্থায় হজ্ব করল না তারা ইয়াহুদী হইয়া মরুক অথবা নাসারা হইয়া মরুক তাতে আমার কিছু আসে যায় না।


 


 


 


৯নং বালিয়া ইউনিয়নে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার সমর্থনে উঠোন বৈঠক
চাঁদপুরে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর নৌকা ছাড়া বিকল্প কিছু নেই
-----আলহাজ্ব রেদওয়ান খান বোরহান
স্টাফ রিপোর্টার
১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-৩ আসনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান বলেন, আমাদের প্রত্যেকের ঈমানকে শক্ত করতে হবে, ঈমানকে শক্ত করে আগামী সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে হবে। বাংলাদেশে গণতন্ত্র রক্ষায় ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমাদের দলমত নির্বিশেষে এক ও অভিন্ন হয়ে নৌকার পক্ষে কাজ করে যেতে হবে। তবেই আগামী নির্বাচনে নৌকা মার্কার বিজয় সম্ভব হবে। মনে রাখতে হবে, এ দেশের উন্নয়ন করতে বঙ্গবন্ধুর নৌকার বিকল্প কিছু নেই।



তিনি আরো বলেন, আমি চাঁদপুরবাসীকে নিয়ে ব্যবসা করতে আসি নি, আমি এসেছি আপনাদের সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর জন্যে, চাঁদপুরের উন্নয়ন করার জন্যে, সুন্দর একটি পরিবেশ গড়ার জন্যে।



গতকাল শুক্রবার ১২ জানুয়ারি বিকেলে চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নে দক্ষিণ পশ্চিম গুলিশা জামে মসজিদের সামনে ৮নং ওয়ার্ডের জনগণের আয়োজনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার সমর্থনে উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মৎস্যজীবী লীগের সভাপতি এবং চাঁদপুর-৩ আসনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান এসব কথা বলেন।



৯নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে ও ৯নং বালিয়া ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল হামিদ মাস্টারের পরিচালনায় বক্তব্য রাখেন ১নং বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল হাজরা, আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বিল্লাল তালুকদার, হাইমচর উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মাহবুবুর রহমান উজ্জ্বল, সাধারণ সম্পাদক মুসলিম মিয়া, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন রোকন প্রমুখ।



এ সময় আরো উপস্থিত ছিলেন চাঁদপুর ওয়্যারলেসবাজার মৎস্যজীবী লীগের নেতা মোঃ হানিফ গাজী, দেলোয়ার হোসেন, অলি উল্লাহসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মৎস্যজীবী লীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।



অনুষ্ঠানশেষে তিনি উপস্থিত মুসলি্লদের নিয়ে দোয়া পরিচালনা করেন এবং দক্ষিণ পশ্চিম গুলিশা জামে মসজিদে নগদ অর্থ অনুদান প্রদান করেন। এ সময় তিনি ৯নং বালিয়া ইউনিয়নের মদিনা মার্কেটসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫২২৯১
পুরোন সংখ্যা